যুক্তরাজ্য জুড়ে

আহতদের দেখতে ম্যানচেস্টারে ফিরেছেন আরিয়ানা গ্রান্ডে: রোববার ফের কনসার্ট

শীর্ষবিন্দু নিউজ: ম্যানচেস্টারে ফিরেছেন যুক্তরাষ্ট্রের সেই পপ সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে। ম্যানচেস্টারের অ্যারিনা কনসার্ট হলে তিনি সঙ্গীত পরিবেশন করার পরই ভয়াবহ আত্মঘাতী হামলা চালায় সালমান আবেদি।

এতে কমপক্ষে ২২ জন নিহত হন। এর পর পরই তিনি ফিরে যান যুক্তরাষ্ট্রে। পরে ঘোষণা দেন হতাহতদের স্মরণে তিনি আবার কনসার্ট করবেন। সে উদ্দেশেই ম্যানচেস্টারে ফেরা তার। এরই মধ্যে তিনি ওই হামলায় আহতদের দেখতে ছুটে গিয়েছেন রয়েল ম্যানচেস্টার চিলড্রেনস হাসপাতালে। তাকে দেখে আহত ভক্তরা হাসপাতালের বেডে হেসে ওঠে। প্রিয় শিল্পীকে কাছে পেয়ে আনন্দে উদ্বেলিত হয়ে ওঠে।

আহত এক কন্যা জাদেনের পিতা পিটার মান বলেন, আরিয়ানা গ্রান্ডেকে দেখে তার মেয়ে যতটা আনন্দিত হয়েছে, তাকে এর আগে তিনি এতটা খুশি হতে দেখেন নি কখনো। রোববার সেই ম্যানচেস্টারেই তিনি আবার গান গাইবেন। এ থেকে সংগৃহীত অর্থ দেয়া হবে হতাহতদের উদ্দেশে।

উল্লেখ্য, স্থানীয় সময় শুক্রবার সকালে তিনি পৌঁছেছেন যুক্তরাজ্যে। ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট মাঠে রোববার হবে ওয়ান লাভ ম্যানচেস্টার কনসার্ট। তা মাতাবেন আরিয়ানা গ্রান্ডে, জাস্টিন বিবার, কেটি পেরি, কোল্ডপ্লে, টেক দ্যাট ও মাইলি সাইরাস। নিহত ও আহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেয়ার জন্য এ কনসার্ট আয়োজন করা হয়েছে।

এর আগে আরিয়ানা গ্রান্ডে তার ভক্তদের সঙ্গে সাক্ষাত করে নেন। তিনি দেখতে যান ১৪ বছর বয়সী এক ভক্ত এভি মিলসকে। সেখানে তিনি ম্যানচেস্টার হাসপাতালের নার্স ও স্টাফদের সঙ্গে কথা বলেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close