লন্ডন থেকে

লন্ডনে সন্ত্রাসী হামলার পর কেমন আছে বাংলাদেশ ক্রিকেট দল

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: যুক্তরাজ্যের লন্ডনে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা হোটেলে নিরাপদেই আছেন বলে জানিয়েছেন বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

জনাব ইমাম বিবিসিকে জানিয়েছেন দলের প্রতিটি খেলোয়াড় ও সংশ্লিষ্টরা সবাই নিরাপদে আছেন এবং তারা হোটেলেই অবস্থান করছেন। বাংলাদেশ দলের নিয়মিত কার্যসূচিতেও কোন পরিবর্তন আনা হয়নি এখনো।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে কাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুখোমুখি হওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। শনিবার রাতে লন্ডন ব্রিজ ও বারা মার্কেট এলাকায় হামলার ঘটনায় ৬ জন নিহত হওয়ার পর পুরো লন্ডন জুড়ে কড়া নিরাপত্তা মূলক ব্যবস্থা নেয়া হয়েছে।

ইতোমধ্যেই অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড নিরাপত্তা ব্যবস্থা নিয়ে তাদের সন্তুষ্টির কথা জানিয়েছে। ব্রিটেনের পুলিশ বলছে লন্ডনে শনিবারের সন্ত্রাসী হামলার এই ঘটনায় ছয় জন নিহত ও ৪৮ জন আহত হয়েছে।

একই সাথে সন্দেহভাজন তিনজন গুলিতে নিহত হওয়ার তথ্যও প্রকাশ করেছে পুলিশ। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশের একজন সদস্যও এ ঘটনায় গুরুতর আহত হয়েছে।

আহত অন্তত ৪৮ জনকে পাঁচটি হাসপাতালে নেয়ার কথা জানিয়েছে লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস। ঘটনার পর লন্ডন ব্রিজ ও পরে লন্ডন ব্রিজ রেল স্টেশন বন্ধ করে দেয়া হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close