গ্যালারী থেকে

খেলার চলাকালীন সময়ে ঠায় দাঁড়িয়ে লন্ডন হামলায় নিহতদের স্মরণ করল ক্রিকেটাররা

গ্যালারী থেকে ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে স্বাগতিক ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। মঙ্গলবারের এই ম্যাচের ওপর কেবল নিউজিল্যান্ডের নয়, বাংলাদেশের ভাগ্যও ঝুলছে।

কার্ডিফের সোফিয়া গার্ডেনে স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় শুরু হয় ম্যাচটি। প্রথম ইনিংস সপ্তম ওভারে গড়ানোর সময় হঠাৎ থামিয়ে দেওয়া হয় খেলা। দর্শকদের অনেকে অবাক হলেও ক্রিকেটাররা সবই জানেন।

তাই আম্পায়ায়ের সংকেতের সাথে সাথে দুই ইংলিশ ওপেনার জেসন রয় এবং আলেক্স হেলস, ফিল্ডিংয়ে থাকা কিউই ক্রিকেটাররা এবং দুই আম্পায়ার সারি বেধে দাঁড়িয়ে গেলেন উইকেটের দুই পাশে।

ড্রেসিং রুমের সামনে সারি বেধে দাঁড়িয়ে গেলেন ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। সোফিয়া গার্ডেনের দর্শকরাও তারপর ঠায় দাঁড়িয়ে গেলেন। পীনপতন নীরবতা। ১ মিনিট পর স্বাভাবিক হলো সবকিছু। শুরু হয়ে গেল খেলা।

দুদিন আগেই লন্ডনে ভয়াবহ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এতে ৬ জনের প্রাণহানি ঘটেছে। নিহতদের স্মরণে আজ মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১০টায় পুরো ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস জুড়ে জাতীয়ভাবে ১ মিনিট নীরবতা পালনের কর্মসূচি গ্রহণ করা হয়। চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচ থেকেও তাই স্মরণ করা হয় জঙ্গিদের নৃশংস হামলায় নিহত নীরিহ মানুষদের।

সৌদি-কাতার সম্পর্ক ছিন্নের সাথে সাথেই তেলের দাম ৫০ ডলার ছাড়িয়ে গেছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close