গ্যালারী থেকে

ভারতজুড়ে ক্ষোভ ও কান্নার রোল (ভিডিও)

গ্যালারী থেকে ডেস্ক: বড় কোনো ম্যাচে ভারত ক্রিকেট দলের হেরে যাওয়া মানেই দেশটির ক্রিকেটারদের বাড়িতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা।

র আগে একাধিকবার দলের হারে ভারতীয় ক্রিকেটারদের বাড়ি-ঘরে সমর্থকদের হামলার ঘটনা ঘটেছে। রোববার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে Ÿিধ্বস্ত হয়েছে তারা। ১৮০ রানের বিশাল ব্যবধানে হেরেছে ভারত।

অন্য যে কারো কাছে হোক, পাকিস্তানের কাছে হার ভারতীয় সমর্থকরা কোনোভাবেই মেনে নিতে পারেন না। এবাররের হারে ভারতীয় দলের খেলোয়াড়দের বাড়ি ভাঙচুরের ঘটনা জানা যায়নি।

কিন্তু ভারতের বিভিন্ন জায়গায় খেলোয়াড়দের ছবি পোড়ানো, মিছিল ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। নিজের ঘরের টিভি ভাঙার ঘটনা ঘটেছে। এমন কি ভারতীয় সমর্থকদের মাতম করে কাঁদতে দেখা গেছে।

আর এমন সব দৃশ্য ধারণ করেছে ভারতের একটি টিভি চ্যানেল। যাতে সমর্থকদের মাতম করতে দেখা গেছে। ভারতের বড় শহরের বিভিন্ন জায়গায় জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করেছিল ক্রিকেট পাগল ভারতীয়রা। সারা দিনের কাজ ফেলে তারা বসেছিল টিভির সামনে।

কিন্তু বুমরাহর নো বলের পর ফাখর জামানের সেঞ্চুরি আর পাকিস্তানের ৩৩৮ রান দেখেই আশার গুড়ে অর্ধেক বালি। বাকি যেটুকু আশা ছি, সেটাও কেড়ে নেন মোহাম্মদ আমির। প্রথম স্পেলেই তিন উইকেট নিয়ে ভারতের শক্তিশারী ব্যাটিং লাইনআপ ধসিয়ে দেন তিনি। পরে আর ঘুরে দাঁড়াতে পারেনি ভারত। অলআউট হয় ১৫৮ রানে।

[youtube id=”Jx82l2isars” width=”600″ height=”350″]

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close