জাতীয়

জাতীয় লেখক সাংবাদিক ফাউন্ডেশন এর কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত: সভাপতি-ইয়াকুব, সম্পাদক-মৃণাল

জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটি (জাপমাস) পরিচালিত জাতীয় লেখক সাংবাদিক ফাউন্ডেশন এর ২ বছর মেয়াদী ১৪ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত হয়েছে।

গত ২০ জুন মঙ্গলবার জাপমাস এর অস্থায়ী কার্যালয়ে জাপমাসের সহকারী সাংগঠনিক সচিব সাংবাদিক একেএম নেজাম উদ্দিন শাহীন এর সভাপতিত্বে জাতীয় লেখক সাংবাদিক ফাউন্ডেশনের ২ বছর মেয়াদী (২০১৭-২০১৯ইং) কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সর্ব সম্মতিক্রমে কবি ও মানবাধিকারকর্মী ইয়াকুব কামালকে সভাপতি ও সাংবাদিক ও মানবাধিকারকর্মী মৃণাল চৌধুরী সৈকতকে সাধারণ সম্পদক করে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ- সভাপতি সাংবাদিক কাজী আঃ মান্নান), সহ সভাপতি কবি ওবাইয়দুর রহমান দূর্দান্ত, যুগ্ম -সাধারণ সম্পাদক নাট্য ব্যক্তিত্ব মোহাম্মদ মামুন, সাংগঠনিক সম্পাদক কবি ও সাংবাদিক শাহান শাহাবুদ্দিন, অর্থ সম্পাদক সাংবাদিক বাবু টিটন কুমার ঘোষ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাট্য ব্যক্তিত্ব শাকিল আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক তানজেরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান লিটন, দপ্তর সম্পাদক সাংবাদিক জাকির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক কবি হিনা খান, কার্যকরী সদস্য নাট্য ব্যক্তিত্ব রতন মিয়া, কবি ও সংগঠক আনিকা বৃষ্টি, কবি মুহাম্মদ বাবু।

উক্ত অনুষ্ঠানে জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান কবি ও সাংবাদিক আতিক আজিজ উক্ত কমিটির অনুমোদন দেন।

– প্রেস বিজ্ঞপ্তি

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close