Americaযুক্তরাষ্ট্র জুড়ে

বিমানের সিলিং ফুটো: ভিজে গেলেন যাত্রীরা

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকে ফ্লোরিডা যাচ্ছিলেন টম ম্যাককালাহ নামের এক ব্যক্তি। বিমানে উঠে যথারীতি বসলেন নিজের আসনে। আর তখন থেকেই শুরু হলো বিপত্তি। বিমানটির সিলিং ফুটো হয়ে টপটপ করে পানি পড়তে শুরু করল ম্যাককালাহর গায়ে।

এরপর হাতে থাকা একটি সাময়িকী ওপরে ধরে গায়ে পানি পড়া থেকে নিষ্কৃতি পাওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি। পুরো যাত্রায় টপটপ করে পড়া পানি তাঁর পুরো শরীর ভিজে যায়। একই পরিণতি হয় বিমানের অন্য আরো কয়েকজনের।

গত শুক্রবার ডেলটা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। এ-সংক্রান্ত একটি ভিডিও ভুক্তভোগী যাত্রী ম্যাককালাহর ছেলে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে পোস্ট করেন।

তবে এ ঘটনার জন্য ম্যাককালাহ টুঁ শব্দটিও করেননি। তিনি বেশ আনন্দের সঙ্গেই ঘটনাটি উপভোগ করেছেন।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, বিমানের ফুটো ছাদ দিয়ে টপ টপ করে পানি পড়ার পরও টমসহ কয়েকজন যাত্রীকে তাঁদের সিটে বসে থাকতে বাধ্য করা হয়। বিমান ছাড়ার আগপর্যন্ত কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি।

তবে বিমান ছাড়ার পর টিস্যু পেপার দিয়ে পানি আটকানোর চেষ্টা করা হয়। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি। গন্তব্যে পৌঁছাতে পৌঁছাতেই ভিজে যান বেশ কয়েকজন যাত্রী।

ভিডিওতে দেখা যায়, পাইলট যখন বিমান ছাড়ার ঘোষণা দিচ্ছেন, তখন যাত্রী ম্যাককালাহ একটি ম্যাগাজিনের সাহায্যে সেই পানিকে ভিন্ন দিকে পাঠানোর ব্যবস্থা করছেন। বিমানটি যাত্রীবোঝাই ছিল। ফলে যাত্রীরা এদিক-সেদিক নড়াচড়া করারও কোনো সুযোগ পাননি।

এক হাজার ৮০০ ডলার দিয়ে টিকেট কেটেছিলেন ম্যাককালাহ। এর পরও যাত্রাপথে এমন অসুবিধায় পড়তে হয়েছে তাঁকে। অবশ্য বিমান কর্তৃপক্ষ মাশুল হিসেবে তাঁকে ১০০ ডলার দিয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close