গ্যালারী থেকে

যে কারণে এসেক্স থেকে এক টাকাও নেননি তামিম

গ্যালারী থেকে ডেস্ক: এসেক্সের সঙ্গে তামিম ইকবালের চুক্তি খারাপ ছিল না। ম্যাচপ্রতি পাওয়ার কথা ছিল প্রায় তিন হাজার পাউন্ড করে। অথচ এক ম্যাচ খেললেও তামিম দেশে ফিরেছেন এসেক্সের কাছ থেকে কোনো টাকা না নিয়েই!

ব্যক্তিগত কারণ দেখিয়ে মাত্র একটি ম্যাচ খেলে পরিবারসহ দেশে ফেরত আসায় তামিম এসেক্স থেকে এক টাকাও গ্রহণ করেননি বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র।

সূত্রের দাবি, দলের হয়ে এক ম্যাচ খেলে তেমন কোনো পারফরমেন্স করতে না পারায় এবং হঠাৎ করেই তার দেশে ফেরার ঘটনায় তিনি ক্লাবটি থেকে কোনো টাকা নেননি। বরং তাকে দেয়া অগ্রিম টাকাও তিনি ফেরত দিয়ে এসেছেন বলে দাবি করেছেন তামিম পরিবারের ঘনিষ্ঠ ওই সূত্র।

তামিমের এমন বিনয়ী আচরণে বিস্ময় প্রকাশ করে এসেক্স কর্মকর্তারা বলেছিলেন, ‘দলের হয়ে একটি ম্যাচ খেলায় কিছু টাকা পাওয়াটা আপনার অধিকার। দয়া করে টাকাটা নিন।’ তামিম তবু এসেক্সের অর্থ ফিরিয়ে দিয়ে এসেছেন। কেন্টের বিপক্ষে এক ম্যাচ খেললেও সেটি আসলে তিনি খেলেছেন বিনে পয়সায়।

তবে চুক্তি অনুযায়ী ইংল্যান্ডে অবস্থানের সময় পরিবার নিয়ে থাকার জন্য তামিমকে স্ট্রাটফোর্ডে একটি ফ্ল্যাট ভাড়া করে দিয়েছিল এসেক্স। ব্যবহারের জন্য দিয়েছিল একটি গাড়ি। এ ছাড়া যাওয়া-আসার বিমানভাড়াও ক্লাবই দিয়েছে, তবে শুধু তামিমেরটা। স্ত্রী আয়েশা ও ছেলে আরহামের বিমানভাড়া বহন করেছেন তামিম নিজেই।

এদিকে বুধবার ব্যক্তিগত কারণ দেখিয়ে পরিবারসহ দেশে চলে আসেন তামিম। গুঞ্জণ উঠেছে লন্ডনে তামিমের স্ত্রীর ওপর সাম্প্রদায়িক হামলার কারণেই লন্ডন ছেড়েছেন তিনি তবে তামিম ও তার দল এসেক্স এ ঘটনার কথা অস্বীকার করেছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close