হলিউড

ফের মিস্টার বিনের মুত্যুর গুজব

বিনোদন ডেস্ক: বিশ্বনন্দিত কমেডিয়ান মিস্টার বিন খ্যাত রোয়ান অ্যাটকিনসন। সম্প্রতি গাড়ির মধ্যে অ্যাকশন দৃশ্যের একটি স্টান্ট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন বলে গুজব ছড়িয়েছে।

ফলে এই নিয়ে মোট চারবার তার মারা যাওয়ার গুজব ছড়াল। তবে ঘাবড়ানোর কিছু নেই, সুস্থতার সঙ্গেই বেঁচে আছেন সবার প্রিয় রোয়ান। তবে তার এই মৃত্যু নিয়ে গসিপ এবারই প্রথম না, শুরুর দিকে একটি ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়ে যায় খবরটি।

যেখানে বলা হয়, ব্রেকিং নিউজ। ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মিস্টার বিন। প্রায় তিন লাখ শেয়ার হওয়ার পর জানা যায়, খবরটি সম্পূর্ণ ভুল। কিন্তু তার মধ্যে অনুরাগীরা শোক প্রকাশ করে ফেলেন।

এরপর ২০১৬- তেওরোয়ানের ভুয়া মৃত্যুর খবর ছড়িয়েছিল। তখনও এ ভাবে হেসে প্রতিবাদ জানিয়েছিলেন রায়ান। তার আগে ২০১২ সালে একবার গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা। রোয়ানের বয়স এখন ৬৩। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

এবারের গুজবেও আগের মতো হাসছেন মিস্টার বিন, সহজাত উত্তরে রোয়ান ছবিসহ পোস্ট শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর আপাতত স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের।

উল্লেখ্য, এর আগে মাইলি সাইরাস, জনি ডেপ, আর্নল্ড শোয়ার্জনেগার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সানি লিওন ও দীলিপ কুমারও একাধিকবার মৃত্যুবরণ করেছেন। এবং প্রতিবারেই প্রকাশিত হয়েছে তাদের মৃত্যুর গুজব। আদতে বহাল তবিয়তে আছেন প্রতিটি তারকা।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close