লন্ডন থেকে

তারেকের বাসায় ৪২ দিন থাকবেন খালেদা জিয়া

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: লন্ডনে ৪২ দিন থাকার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসার জন্য যাওয়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দেশে না ফেরা পর্যন্ত বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বাসায়ই থাকবেন তিনি। বিএনপির সূত্রে এ তথ্য জানা গেছে।

পবিত্র ঈদ উল আযহা তিনি পরিবারের সদস্য ও প্রবাসীদের সঙ্গে লন্ডনেই উদ্যাপন করবেন। লন্ডনে অবস্থানকালে একটি জনসভায়ও যোগ দেবেন খালেদা জিয়া। তবে সবকিছুই নির্ভর করছে তার শারীরিক সুস্থতার ওপর।

সূত্র মতে, বর্তমানে বিএনপি চেয়ারপারসন লন্ডনের কিংস্টন এলাকায় ছেলে তারেক রহমানের বাসায় অবস্থান করছেন। বাংলাদেশে না ফেরা পর্যন্ত তিনি ওই বাসাতেই থাকবেন। তারেকের বাসায় তার ছোট ভাই প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী-সন্তানরাও রয়েছেন।

জানা যায়, বেগম জিয়া মূলত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছেন। তিনি প্রথমে চিকিৎসা করাবেন এবং কিছুদিন পরিবারের সদস্যদের সঙ্গে বিশ্রামে থাকবেন। তিনি লন্ডন যাওয়ায় সেখানে প্রবাসী নেতাকর্মীদের মধ্যে উৎসবের আবহ তৈরি হয়েছে।

রোববার বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে খালেদা জিয়া হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান এবং যুক্তরাজ্য বিএনপি’র বিপুল সংখ্যক নেতাকর্মী বিমানবন্দরে তাকে স্বাগত জানান।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close