Americaযুক্তরাষ্ট্র জুড়ে

নতুন প্রেমিকাকে পেয়ে পুরনো প্রেমিকাকে কেটে ফ্রিজে রাখলেন প্রেমিক

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: নতুন প্রেমিকা পেয়ে পুরোনো প্রেমিকাকে হত্যা পর টুকরো করে ফ্রিজে রাখার অভিযোগ উঠেছে যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের এক ব্যক্তির বিরুদ্ধে।

স্থানীয় সময় গত মঙ্গলবার আরতুরো নোভোয়া নামের ওই ব্যক্তির বিরুদ্ধে স্থানীয় একটি আদালতে অনুষ্ঠিত শুনানিতে এমন তথ্য উঠে আসে।

শুনানিতে অংশ নিয়ে পুলিশ আদালতকে জানায়, নোভোয়ার সাবেক প্রেমিকা শ্যানন গ্রেভস বেশ কয়েক মাস ধরে নিখোঁজ রয়েছেন। গত ২২ জুন তাঁর নিখোঁজের বিষয়টি পুলিশকে জানান প্রেমিক নোভোয়া। তবে ফেব্রুয়ারি মাস থেকে শ্যাননকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন তাঁর পরিবারের সদস্য ও অফিসের কর্মীরা।

এদিকে গত জুলাইয়ে নোভোয়ার সঙ্গে বসবাস করতে ওহাইয়োর ইয়ংসটাউন শহরে যান তাঁর নতুন প্রেমিকা ক্যাটরিনা লেটন। সেখানে গিয়ে তিনি নোভোয়ার সাবেক প্রেমিকা শ্যাননের টেলিফোন, গাড়ির নিয়ে নেন। লালন-পালন করতে থাকেন শ্যাননের কুকুরটিও।

গত শনিবার বাড়ির ফ্রিজটি বাড়ির বেজমেন্টে নিয়ে যাওয়ার জন্য বাড়িওয়ালার কাছে অনুমতি চান নোভোয়া। বাড়িওয়ালাকে নোভোয়া জানান, বাড়িতে বিদ্যুৎ নেই। এদিকে তাঁর ফ্রিজভর্তি মাংস রয়েছে। বেজমেন্টে নিয়ে ফ্রিজে বিদ্যুৎ সংযোগ না দিলে মাংস পচে যাবে।

ফ্রিজে তালা লাগানো দেখে সন্দেহ হয় বাড়িওয়ালার স্ত্রীর। তালা ভেঙে দেখতে পান ফ্রিজের ভেতরে কয়েকটি প্যাকেটে নারীদেহের বিভিন্ন অংশ রয়েছে।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তারা জানিয়েছেন, ফ্রিজ থেকে উদ্ধার হওয়া নারীদেহের অংশগুলো শ্যাননের বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর নোভোয়া ও তাঁর বর্তমান প্রেমিকা ক্যাটরিনাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close