লন্ডন থেকে

রিপোর্ট অনুযায়ী সমকামী সমাজের বসবাসে শীর্ষে নিউহ্যাম বারা

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: মাই ফিউচার ফ্যামিলি শো নামে একটি সংস্থার রিপোর্টের ভিত্তিতে লন্ডনে সমকামী সমাজের সবচেয়ে বেশি বসবাসের জায়গা দ্যা বারা অব নিউহ্যাম।

রিপোর্টে এ্যাডপশন, ফস্টারিং, সারোগেসি, আইভিএফ এবং কো-প্যারেন্টিং ইত্যাদি বিবেচনা করে এই র‌্যাঙ্ক নির্ধারণ করেছে সংস্থাটি। এখানে বলা হয়েছে গ্যা এবং লিসবিয়ান পরিবারের বসবাসের জন্যে সবচাইতে উপযুক্ত জায়গা।

নিউহ্যামে ২৫ বছর বয়সের নীচে প্রতি ১০ জনের মধ্যে ৪ জন হলেন ডাইভার্স কমিউনিটির। এছাড়া সর্বমোট জনসংখ্যার দুই তৃতীয়াংশ হল এ্যাথনিক মাইনোরিটি কমিউনিটির।

এলজিবিটি কমিউনিটি বিষয়ে তথ্যে-উপাত্ত নিয়ে সংস্থাটির রিপোর্টে ওঠে আসে- ভালো স্কুল, বাড়ির মূল্যসহ জীবন যাপনের অন্যান্য ক্ষেত্রে এলজিবিটি কমিউটিরি জন্যে লন্ডনের বারাগুলোর মধ্যে ১০টি বারার র‌্যাঙ্ক নির্ধারণ করেছে মাই ফিউচার ফ্যামিলি শো।  এলজিবিটি পরিবারের জন্যে বসবাসযোগ্য গ্রেটার লন্ডনের বারাগুলোর তালিকায় নিউহ্যামের পরে রয়েছে বার্কিং এন্ড ডেগেনহ্যাম।

তৃতীয় স্থানে সাটন, চতুর্থ হ্যারো, পঞ্চম মার্টন, ষষ্ট ল্যামবাথ, সপ্তম হিলিংডন এবং অষ্টম স্থানে রয়েছে টাওয়ার হ্যামলেটস, নবম কেনসিংটন আপন থেমস এবং দশম স্থানে হ্যানস্লো।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close