যুক্তরাজ্য জুড়ে

রাজপুত্রের গার্লফ্রেন্ড বলে কথা

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডকে বিমানবন্দর থেকে আনতে যাওয়া বড় কোন ঘটনা নয়। তবে গার্লফ্রেন্ডটা যদি হয় প্রিন্স হ্যারির তাহলে রাজসিক কিছু ব্যাপার তো থাকবেই।

জানা গেছে, প্রিন্স হ্যারি তার অভিনেত্রী গার্লফ্রেন্ড মেগান মার্কেলকে ভিআইপি ধাচে বিমানবন্দর থেকে নিয়ে আসার ব্যবস্থা করেছেন। মেগান যখনই টরোন্টো থেকে হিথ্রো বিমানবন্দরে আসেন তখনই তার জন্য সর্বোচ্চ সুবিধা পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন প্রিন্স হ্যারি।

বিমানবন্দরের সূত্রের বরাত দিয়ে মেট্রো জানিয়েছে, মেগানকে যেন বিভিন্ন নিরাপত্তা চৌকি পেরিয়ে পাসপোর্টের লম্বা লাইনে দাড়াতে না হয় সেজন্য আগেভাগেই প্রস্তুতি নেয় হয়। কখনও কখনও মেগান বিমানে ওঠার আগেই শুরু হয় তৎপরতা।

আর অবতরণের পর বিমান থেকে সোজা উঠে পড়েন তার জন্য অপেক্ষমান গাড়িতে। মেগানের জন্য প্রিন্স হ্যারির অডি আরএস৬ মডেলের গাড়িটি রানওয়েতেই থাকে। এতে করে, সহজেই পাপারাজ্জিদের চোখ এড়িয়ে বিমানবন্দর ছাড়তে পারেন মেগান।

বিমানবন্দর সূত্র বৃটিশ গণমাধ্যম এক্সপ্রেসকে জানিয়েছে, এটা বেশ কিছুদিন ধরেই হচ্ছে। রানওয়েতে কালো রংয়ের অডি গাড়িতে পুলিশ নিরাপত্তার ব্যবস্থা করেন হ্যারি। তার সঙ্গে থাকেন একজন দেহরক্ষী। পেছনে থাকে আরেকটি গাড়ি।

সূত্র আরও জানায়, মেগান সাধারণত হ্যান্ড লাগেজ নিয়ে সফর করেন। তবে যদি কখনও তার সঙ্গে স্যুটকেস থাকে সেটা বিমানে তোলা হয় একদম শেষে যেন দ্রুতই তা নামানো যায়। মেগানের ক্ষেত্রে প্রয়োজনীয় সকল নিরাপত্তা তল্লাশী আগে ভাগে করা হয়। কখনও তা করা হয় বিমানে থাকা অবস্থায়। কেননা, বিমান থেকে নেমে সরাসরি হ্যারির গাড়িতে উঠে পড়েন তিনি।

ওদিকে, হিথ্রোর এক মুখপাত্র বলেছেন, রাজপরিবারের সদস্যদের জন্য যেসব নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয় সেগুলো অতি গোপনীয়। জনসমক্ষে এসব নিয়ে আলোচনা করা সঙ্গত নয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close