স্বদেশ জুড়ে

টেকনাফে আরো ১৬ রোহিঙ্গার লাশ

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: টেকনাফের নাফ নদী থেকে আরো ১৬ রোহিঙ্গা নারী ও শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের গোদামপাড়া, ওয়াব্রাং, মৌলভীবাজার ও শাহপরীর দ্বীপ এলাকা থেকে মৃতদেহগুলো উদ্ধার করে বিজিবি ও পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, শুক্রবার সকালে নাফ নদীর বিভিন্ন এলাকা থেকে ১৬ জন নারী ও শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৯ জন শিশু ও ৭ জন নারী রয়েছে। এরমধ্যে ১ জনকে শাহপরীর দ্বীপে থেকে উদ্ধার করা হয়েছে। বিজিবি’র মাধ্যমে খবর পেয়ে টেকনাফ থানা থেকে পুলিশের একটি দল সেখানে গিয়ে মৃতদেহগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার শাহপরীর দ্বীপ থেকে ২৩ নারী ও শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছিল। এ নিয়ে মোট ৩৯ জন রোহিঙ্গা নারী ও শিশুর লাশ উদ্ধার করা হলো।

উল্লেখ্য, ২৪শে আগস্ট থেকে মিয়ানমারের রাখাইনে নতুন করে শুরু হওয়া সামরিক অভিযানে কয়েক শ রোহিঙ্গা মারা গেছেন। জাতিসংঘের তথ্যমতে, সীমান্ত পেরিয়ে বাংলাদেশে নতুন করে অনুপ্রবেশ করেছে আনুমানিক ৩৮ হাজার রোহিঙ্গা। এছাড়া, প্রতিদিনিই বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টা করছে রোহিঙ্গারা।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close