লন্ডন থেকে

লন্ডনে পরপর দুই ঘটনায় দুইজন আহত ও ছুরিকাঘাতে দুইজন মৃত

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: গত সেমাবার লন্ডনে ছুরিকাঘাতে দুইজনের মৃত্যুর খবর ও আরো দুইজনের গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া যায়। পুলিশ সূত্রে জানা যায়, হাসপাতালে দুইজনের মৃত্যু ঘটে।

পুলিশ জানায় ঘটনার পরপরই পুলিশ উপস্থিতি ঘটলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় ছুরিকাঘাতে আহত ব্যক্তি রাস্তায় পড়েছিল। মেট পুলিশ জানায়, কেমডেনের হ্যাম্পস্টেড রোডে ১১টা ৪৫ মিনিটে প্রথম ঘটনাটি ঘটে। সেখানে ছুরিকাঘাতে ২০ বছর বয়সী এক তরুনের মৃত্যু হয়। দ্বিতীয় ঘটনাটি ঘটে ওয়েস্ট লন্ডনের হান্সলো এলাকার রোজবারি রোড়ে সোমবার ৪:১৫ মিনিটে। সেখানে ছুরিকাঘাতে ২৯ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়।

অন্যদিকে ইস্ট লন্ডনের নিউহাম কাউন্সিলের ফরেস্ট গেইট স্টেশনের পাশে ২জনকে গুলিবিদ্ধ অস্থায় হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। আহত একজনের অবস্থা আশংকাজনক। অপরজনের লাইফ চেইঞ্জিং ইনজুরি হয়েছে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিউহাম বারার পুলিশ প্রধান আদি এডেলাকান বলেছে এ ঘটনার পরে উক্ত এলকায় অতিরিক্ত অফিসাররা দায়িত্ব পালন করবেন যাতে করে প্রতিশোধমূলক পাল্টা কিছু ঘটতে না পারে। এই ঘটনারও তদন্ত শুরুত করেছে পুলিশ। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মেট পুলিশ জানিয়েছে, কেমডেনের ঘটনার সঙ্গে সংশ্লিস্ট সন্দেহে ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কিশোরটিও ছুরিকাহত ছিল বলে স্কটল্যান্ড ইয়ার্ড জানিয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয়। পুলিশ ঘটনার তদন্ত অব্যাহত রেখেছে। কিছুক্ষনের মধ্যে প্যারামেডিকেল টিম উপস্থিত হয়। পরবর্তীতে এয়ার এ্যাম্বুলেন্স কল করা হলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close