লন্ডন থেকে

দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

শিহাবুজ্জামান কামাল: রোববার ১০ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের বিগল্যান্ড ষ্ট্রীটে অবস্থিত দারুল উম্মাহ সেন্টার এ দাওয়াতুল ইসলাম গ্রেটার লন্ডনের এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গ্রেটার লন্ডেনের দায়িত্বশীল মাওলানা মোহাম্মদ হাসানের সভাপতিত্বে ও মোহাম্মদ আরমান আলী, শিহাবুজ্জামান কামাল ও শাহ হাবিবুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত পেশ করেন দারুল উম্মাহ বৈকালীন মক্তবের ছাত্র ইমরান হোসেইন।

সভাপতির শুভেচ্ছা বক্তব্যে মাওলানা মোহাম্মদ হাসন ঈদ অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান। সভার আলোচ্য সুচীতে ছিল নাছিহা, নাশিদ, কবিতা আবৃত্তি ইত্যাদি। সভায় সংক্ষিপ্ত নাছিহা পেশ করেন সংগঠনের নায়েবে আমীর মোহাম্মদ ফয়জুল ইসলাম।

সংগঠনের কেন্দ্রীয় আমীর হাসান মুঈনুদ্দীন অনুষ্ঠানে আগত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন পবিত্র কোরবানির শিক্ষায় আমাদেরকে উদ্ভুদ্ধ হতে হবে। তিনি মিয়ানমারের মুসলিম গন হত্যা বন্ধ ও চ্লমান পরিস্থিতিতে মুসলিম উম্মাহ ও মানবতাকামি মানুষকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে নিজ নিজ অবস্থান থেকে সাহায্যের হাত বাড়ানোর আহবান জানান।

অনুষ্ঠানে দারুল উম্মাহ মক্তবের আনিকা ও তাঁর গ্রুপ পরপর কয়েকটি চমৎকার ইসলামী নাশিদ পেশ করে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো ইসলামী নাশিদ পরিবেশন করেন বিশিষ্ট শিল্পী ওমর ফারুক, মাওলানা আবুল হাসানাত চৌধুরী, শিহাবুজ্জামান কামাল, মাওলানা সাঈদুর রহমান চৌধুরী ও আহসান হাবিব। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন শিল্পী মোহাম্মদ মারফত আলী ও মোঃ রহমত আলী পাতনী।

সংগঠনের কেন্দ্রীয় ও শাখা দায়িত্বশীল, কর্মী, সদস্য তাঁদের পরিবার পরিজন নিয়ে অনুষ্ঠানে যোগ দেন। এছাড়া অনুষ্ঠানে বিপুল সংখ্যক কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন এবং সবাই অনুষ্ঠান উপভোগ করেন। সংগঠনের সহকারী সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ আব্দুল মুকিতের দোয়ার মাধ্যমে সভার কাজ শেষ হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close