লন্ডন থেকে

যুক্তরাজ্য যুবদল নেতা বাবর চৌধুরীর বাড়ীতে পুলিশ বাহিনীর তল্লাসীর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপি

যুক্তরাজ্য যুবদল নেতা বাবর চৌধুরীর গ্রামের বাড়িতে পুলিশ বাহিনীর তল্লাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ ।

এক বিবৃতিতে যুক্তরাজ্য বিএনপি রাজপথের সাহসী সৈনিক ঢাকা মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য যুবদল নেতা বাবর চৌধুরীর বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়াস্থ গ্রামের বাড়িতে গত ১১ সেপ্টেম্বর সকালে আইশৃঙ্খলাবাহিনীর তল্লাসী এবং তার পরিবারবর্গকে হয়রানী ও ভয়ভীতি প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে প্রবাসী নেতাকর্মীদের পরিবারবর্গকে হয়রানী বন্ধ না করলে যুক্তরাজ্য বিএনপি তার দাঁতভাঙ্গা জবাব দিবে।

তারা বলেন, উচ্চ আদালত কর্তৃক সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের ফলে জনবিছিন্ন অবৈধ সরকার হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। দেশের বন্যাদুর্গত মানুষ ও নির্যাতিত অসহায় রোহিঙ্গাদের পাশে না দাঁড়িয়ে অবৈধ সরকার বিএনপির নেতাকর্মীদের গুম-খুন ও গ্রেফতারের মাধ্যমে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তারা বলেন, জনবিছিন্ন অবৈধ সরকার শত বাঁধা বিপত্তি সৃষ্টি করেও দেশে বিদেশে বিএনপির নেতাকর্মীদেরকে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন থেকে বিরত রাখতে পারবে না।

বিবৃতিতে তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির সর্বস্থরের নেতা কর্মীদের উপর থেকে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও কারাগারে আটক সকল রাজবন্দিদের মুক্তির দাবী জানান।

– প্রেরিত সংবাদ

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close