স্বদেশ জুড়ে

মৌলভীবাজারে বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে সৈয়দ মহসীন আলীর ২য় মৃত্যুবার্ষিকী পালিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযুদ্ধা সৈয়দ মহসিন আলীর ২য় মৃত্যুবার্ষিকী মৌলভীবাজারে পারিবারিক ও দলীয়ভাবে পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় হযরত সৈয়দ শাহ মোস্তফা (র.) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসিন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মরহুমের সহধর্মিণী মৌলভীবাজার আসনের সাংসদ সৈয়দা সায়ারা মহসীন পরিবারবর্গ, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে মরহুমের আত্মার শান্তি কামনায় কবর জিয়ারত ও দোয়া করা হয়।

এসময় উপ¯ি’ত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফিরুজ, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, যুগ্ম সমম্পাদক মসুদ আহমদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনখার আহমদ, আওয়ামীলীগ নেতা সৈয়দ নওশের আলী খোকন, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এমএ রহিম (সিআইপি), জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মালিক তরফদার সোয়েব, সাংবাদিক ও প্রবাসী কমিউনিটি নেতা মকিস মনসুর  ও আব্দুল লতিফ কাওছর, সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মরহুমের কন্যা সৈয়দা সানজিদা শারমিন সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বে”ছাসেবকলীগ, ছাত্রলীগ, ক…ষকলীগ, তাঁতী লীগ, মহিলালীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সদর আওয়ামীলীগ, সদর স্বেছাসেবক লীগ, মোস্তফাপুর ইউপি আওয়ামীলীগ, সচেতন ছাত্রসমাজ মৌলভীবাজার সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

এ ছাড়া বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা আয়োজন করা হয়েছে। পরিবারের উদ্যোগে দর্জির মহল বাস ভবনে কুরআন তেলাওয়াত, ফাতেহা পাঠ, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য যে , সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার – ৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত সফল চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর পূর্বে পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করে গেছেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রয়াত এই নেতা।

– প্রেরিত সংবাদ

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close