লন্ডন থেকে

সম্মেলনকে সামনে রেখে সিলেট সদর এসোসিয়েশন (উত্তর) এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

যুক্তরাজ্যে বসবাসরত সিলেট শহরের বাসিন্দাদের সমন্বয়ে সমাজসেবা মূলক সংগঠন সিলেট সদর এসোসিয়েশন (উত্তর) এর আগামী প্রথম সম্মেলনকে সামনে রেখে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার ২৬শে সেপ্টেম্বর বিকেলে পূর্ব লন্ডনের গ্লোব রোডের একটি অফিসে একটি প্রস্তুতি কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

বিশিস্ট কমিউনিটি নেতা ও এসোসিয়েশনের আহবায়ক ফয়জুল ইসলাম লস্কর এর সভাপতিত্বে ও শাহিন আহমদ জয়েদ এর পরিচালনায় উপস্থিত সদস্যেদের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র সেলিম উল্লাহ, বিশিস্ট রাজনীতিবিদ শাসুজ্জামান সাবুল, আব্দুস ছাত্তার, জামাল উদ্দিন, সেলিম খাঁন, সেলিম হোসেন, আবু বকর ফয়েজি সুমন, বদরুল ইসলাম, এলাহি বক্স এনাম, আশরাফ চৌধুরী সিহাব, লাভলু লস্কর, জিয়ার আহমদ, আবরার বক্স বাচ্চু ও শীর্ষবিন্দু সম্পাদক সুমন আহমেদ।

সভায় উপস্থিত বক্তরা বলেন, সিলেট সদর এসোসিয়েশন (উত্তর) দেশে-বিদেশে সিলেট শহরের বাসিন্দাদের মধ্যে সম্প্রীতি, সৌহার্দ্য, শিক্ষা, সংস্কৃতি ও সামাজিক উন্নয়নে অনেক ভূমিকা পালন করবে। আগামী দিনের নির্বাচিত কমিটি পরবর্তীতে আরও অনেকে সমাজ সেবা মূলক কাজ করবে বলে উপস্থিত সদস্যেরা তাদের মতামত ব্যক্ত করেন।

আয়োজিত সভায় সিদ্ধান্তক্রমে আগামী ফেব্রুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহে সম্মেলন অনুষ্ঠানের তারিখ ঠিক করা হয়। এ জন্য সম্মেলনকে পুরোপুরি সুন্দর ও স্বার্থক করে তুলতে একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। শামসুজ্জামান সাবুলকে প্রধান করে একটি কমিটি ও শাহিন আহমদ জয়েদকে নিয়ে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটির সদস্যেবৃন্দ হলেন, আবু বকর ফয়েজি সুমন, মুর্শেদ, লাভলু, সেলিম, শিমুল চৌধুরী।

অর্থ পরিষদের সদেস্যরা হলেন- আব্দুস ছাত্তার, এলাহি বক্স এনাম, আব্দুল আহাদ বাবর ও টিপু আহমেদ। প্রচার কমিটিতে সুমন আহমেদকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়। এতে সদসস্যেবৃন্দরা হলেন- জুবেদুর রশিদ ও সেলিম খানঁ।

আগামী সম্মেলনকে সামনে রেখে যুক্তরাজ্যেজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা সিলেট শহরের বাসিন্দাদের আগামী ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহে মধ্যে সদস্যেপদ গ্রহনের আহবান জানানো যাচ্ছে। বিস্তারিত তথ্যে ও সরাসরি সদস্যপদ গ্রহনের ব্যাপারে জানতে যোগাযোগ করুন:

শাহিন আহমদ জয়েদ: 10 Valance road, Whitechapel, London E1 5HR. Mobile: 079 3048 9187

পারিছ আহমদ: 79 Green Street, Upton park, Forest gate, London, E7 8JF. Mobile: 079 5615 4489

সুমন আহমেদ: 10 Cleveland way, Mile End, London E1 4UF. Mobile: 079 5794 8446

– প্রেস বিজ্ঞপ্তি

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close