জাতীয়

প্রধান বিচারপতির বাসায় গওহর রিজভী

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: প্রধান বিচারপতি এস কে সিনহার বাসায় গিয়েছেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী। আজ শুক্রবার বেলা ১১ টা ৮ মিনিটে হঠাৎ তিনি প্রবেশ করেন।

রে ১২ টা ২৬ মিনিটে বাসা থেকে বের হয়ে যান। এসময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি। এর আগে গতকাল প্রধান বিচারপতির বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক।

প্রায় আধাঘণ্টা প্রধান বিচারপতির সরকারি বাসভবনে অবস্থানের পর তিনি বেরিয়ে আসেন। এ সময় সুরেন্দ্র কুমার সিনহা মন্ত্রীকে বাসার লন পর্যন্ত এগিয়ে দিয়ে যান।

এর কিছুক্ষণ পরই লক্ষ্মীপূজায় অংশ নিতে স্ত্রীসহ ঢাকেশ্বরী মন্দিরে যান প্রধান বিচারপতি। প্রায় ২০ মিনিট সেখানে তিনি অবস্থান করেন। মন্দিরের কার্যালয়েও তিনি কিছু সময় অবস্থান করেন।

এ সময় আইনজীবী রানা দাশগুপ্ত, সুব্রত চৌধুরীসহ মন্দির কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অন্যদিকে আইনমন্ত্রী ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি আবদুল ওয়াহ্হাব মিঞার সঙ্গে তার খাস কামরায় সাক্ষাৎ করেন।

এ সময় আপিল বিভাগের বিচারপতিরাও উপস্থিত ছিলেন। সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারাও ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির সঙ্গে সাক্ষাৎ করেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close