বলিউড

সালমান খানের এই ছবিটি আপনি হয়তো জীবনে প্রথম দেখেছেন

বিনোদন ডেস্ক: শৈশবের স্মৃতি সবাইকেই হাত বাড়িয়ে ডাকে। অনেকেই মাঝে মাঝে ফেলে আসা শৈশবের স্মৃতি নিয়ে আনমনা হয়ে যান। শোবিজ তারকারাও এর ব্যতিক্রম নন।

লিউড তারকা সালমান খান সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার পুরনো দিনের একটি ছবি প্রকাশ করেছেন। ক্যাপশন লিখেছেন, ‘জাস্ট এ ফিউ ইয়ার্স এগো’। প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হয়ে যায়। সালমান ভক্তরাও ছবিটির নিচে নানা রকম মন্তব্য করেন।

ছবিতে সালমান, আরবাজ, সোহেল এবং আলভিরাকে একসঙ্গে দেখা গেছে। অনেকেই এই ছবিটিতেকে তাদের প্রিয় তারকা সালমান সেটা খোঁজা শুরু করেছেন।

সালমান খান বলিউডে আত্মপ্রকাশ করেন ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রের মাধ্যমে ১৯৮৮ সালে। তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘ম্যায়নে পিয়ার কিয়া’ ১৯৮৯ সালে মুক্তি পায়। এরই মধ্যে ৮০টির বেশি হিন্দি ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

নব্বইয়ের দশকে বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন সালমান। এর মধ্যে রয়েছে- সাজান (১৯৯১), হাম আপকে হ্যায় কউন (১৯৯৪), করণ অর্জুন (১৯৯৫), জুড়ুয়া (১৯৯৭), পিয়ার কিয়া তো ডারনা কিয়া (১৯৯৮)।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নন্দিত চিত্রনাট্যকার সেলিম খান ও সালমা খান দম্পতির ঘরে সালমানের জন্ম হয়। তার নাম রাখা হয় আবদুর রশিদ সলিম। পরবর্তীতে তিনি বলিউডে সালমান খান নামে পরিচিতি পান।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close