লন্ডন থেকে

আগামী ৩১শে অক্টোবর যুক্তরাজ্য জাসদ উদযাপন করতে যাচ্ছে জাসদের ৪৫তম প্রতিষ্টা বার্ষিকী এবং রুশ বিপ্লবের শতবর্ষ

আগামী ৩১শে অক্টোবর জাসদের ৪৫তম প্রতিষ্টা বার্ষিকী এবং রুশ বিপ্লবের শত বার্ষিকী উদযাপন উপলক্ষে গত ৯ই অক্টোবর পুর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে যুক্তরাজ্য জাসদের উদ্দ্যেগে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয় ।

সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য জাসদের সভাপতি হারুনুর রশীদ ও পরিচালনা করেন সাধারন সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু ।

আরও যারা উপস্হিত ছিলেন তারা হলেন, সাবেক সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ সভাপতি মজিবুল হক মনি, সহ সভাপতি সৈয়দ এলামুল হক বদরুল, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন খাঁন শামীম, দপ্তর সম্পাদক সাবুল সামসুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক রেদওয়ান খাঁন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমদ, জাসদ ও নারী জোটের নেত্রী রুবী হক ।

সভায় আগামী ৩১শে অক্টোবর জাসদের ৪৫ তম প্রতিষ্টা (১৯৭২-২০১৭) বার্ষিকী এবং রুশ বিপ্লবের শতবর্ষ উপলক্ষে যুক্তরাজ্য জাসদের উদ্দোগে ম্যানর পার্কের ‘রয়েল রিজেন্সে হলে’ সন্ধা ৬ টায় এক সেমিনার, আলোচনা সভা এবং গনসংঙ্গীতের আয়োজন করা হয়েছে ।

উক্ত অনুষ্টানে অংশগ্রহন করার জন্য যুক্তরাজ্য জাসদের পক্ষ থেকে খেঁটে খাওয়া মেহনতি মানুষের পক্ষের সকল রাজনৈতিক, সামাজিক ও সাং স্কৃতিক সংগঠনের সকলকে আমন্ত্রন জানানো হচ্ছে । খাবারের ব্যবস্হা রাখা হয়েছে ।

– প্রেরিত সংবাদ

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close