লন্ডন থেকে

নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার সম্পন্ন

পূর্ব লন্ডনের ফরেস্ট গেইট এলাকায় দা ভেন্যু হলে ১লা অক্টোবরে ২০১৭ রোজ রবিবার অনুষ্টিত হয়ে গেল নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর বিশ বৎসর পূর্তীও ২০১৭-২০১৯ এর নতুন কমিটির অভিষেক হয়। একই অনুষ্ঠানে Gcse, A level, Digree উত্তীর্ণ শিক্ষাথীদের ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার এওয়াড প্রধান সম্পন্ন হয়।

জনাব করিম উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পদকের শামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠান শুরু হয়। অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জনাব তফোজ্জুল আহমদ। উক্ত অনুষ্ঠানে গ্রামের ছোট বড় সবাই স্বপরিবারে উপস্থিত হলে এক মিলন মেলায় রূপ নেয়।

এতে বক্তব্য রাখেন মনোজ্বির আলী, মুজিবুর রহমান এখলাস, তফোজ্জুল আহমদ, জয়নাল উদ্দিন, ফারূক আহমদ, মিসবা আহমদ, বাছিত আহমদ, আকবর হোসেন, জসিম উদ্দিন,শামিম আহমদ, মুজিবুর রহমান ও এনাম আহমদ প্রমুখ৷

দুপুরের খাবার শেষে মিছবা আহমদ ও আকবর হোসেন রমিনের পরিচালনায় গ্রামের Gcse, A levle, Digree উত্তীনদের মধ্যে এওয়ার্ড প্রধান করা হয়। বিশেষ সম্মাননা পদক প্রদান করা হয় গ্রামের দুই মোরব্বী জনাব আব্দুর নূর ও জনাব আব্দুল হাকিমকে। পরে ক্রীড়া সম্পাদক এনাম আহমদ ও সহ-ক্রিড়া সম্পাদক আমির হোসেনের পরিচালনায় বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী আনুষ্ঠান শুরু হয়। বিজয়ীরা এসোসিয়েশনের উপদেষ্টাদের হাত হতে নিজ নিজ পুরস্কার গ্রহণ করেন।

উপদেষ্টাগণ মেধাবীদের উদ্দেশে উপদেশমূলক মূল্যবান বক্তব্য প্রদান করেন যাতে অদূর ভবিষতে নিজ নিজ মেধা দিয়ে দেশ ও জাতির মুখ বিলেতের মাটিতে উজ্বল করতে পারেন। আর সবাই সৌহার্দ ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকেন।

সবশেষে সভাপতি করিম উদ্দিন ২০১৭-২০১৯ এর ৩৫ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করেন- নতুন সভাপতি হিসাব নিবাচন করা হয় জনাব আকবর হোসেনকে, সহ-সভা: আব্দুল বাছিত, জসিম উদ্দিন ,শামিম আহমদ, রহিম উদ্দিন (রিপন), জসিম উদ্দিন (শাহিন), আফজল আহমদ, সাধারণ সম্পাদক: মুজিবুর রহমান (মুজিব), সহ সাধারণ সম্পাদক: আব্দুল বাতিন, ছাইফুল ইসলাম (টিটু), আজাদ আহমদ, অথ সম্পাদক: হাজী আব্দুর জব্বার(খছরূ), সহ- আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক: ছিদ্দিকুর রহমান(টিপু) সহ- সুমন রহমান, বাবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক: গোলাম কিবরিয়া (তুহিন) সহ- ছাইফুল ইসলাম, বুলবুল আহমদ, শিক্ষা সম্পাদক: কামাল আহমদ হক, সহ- সুজন আহমদ, সলমন আহমদ, ক্রীড়া সম্পাদক- রোহেল আহমদ (তারিন) সহ- এনাম আহমদ,খালেদ আহমদ। এছাড়াও সদস্য গন হলেন- জনাব মিছবা আহমদ, করিম উদ্দিন, জোলাস আহমদ, বাবুল আহমদ, জয়নুল হক, ফয়জুল হক, বদরূল হক, নাসির উদ্দিন, মেহফোজ আহমদ, খোকন আহমদ প্রমুখ৷

নতুন কমিটি কে সাবেক সভাপতি করিম উদ্দিন সকলের পক্ষ থাকে আন্তিরক মোবারাক বাদ ও অভিন্দন জানান। সমাপনী বক্তব্যে সভাপতি আকবর হোসেন (রমিন) ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন ।

– প্রেরিত সংবাদ

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close