জাতীয়

বিমান নিয়ে নাশকতার পরিকল্পনা: পাইলট সাব্বিরসহ ৪ জঙ্গি গ্রেফতার

শীর্ষবিন্দু নিউজ: জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে বাংলাদেশ বিমানের এক পাইলটসহ চারজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার রাজধানী দারুস সালাম এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাৎক্ষণিক গ্রেফতার হওয়া অন্যদের পরিচয় জানা যায়নি।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, গ্রেফতার পাইলটের নাম মো. সাব্বির। তিনি বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ফার্স্ট অফিসার হিসেবে কর্মরত।

তিনি বলেন, পাইলট সাব্বিরের বিরুদ্ধে প্লেন নিয়ে নাশকতার পরিকল্পনা করার অভিযোগ রয়েছে। সাব্বির নিহত জঙ্গি আবদুল্লাহর সহযোগী ও জেএমবি সদস্য বলেও জানান মুফতি মাহমুদ খান। মঙ্গলবার বিকালে কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

র‌্যাব-৪ এর অধিনায়ক মো. লুৎফুল কবির বলেন, সাব্বির আমাম বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কো-পাইলট (ফার্স্ট অফিসার) ছিলেন। সেপ্টেম্বরের শুরুতে তার বাবার মালিকানাধীন বাড়িতে জঙ্গি আস্তানার খোঁজ মেলার পর তাকে দায়িত্ব থেকে বিরত রাখা হয়। মঙ্গলবার বিকালে কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close