লন্ডন থেকে

নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে মেয়র আব্দুস শুক্কুর সংবর্ধিত

নিউজ ডেস্ক: গত ১৩ নভেম্বর সোমবার দুপুর ১টায় পূর্ব লন্ডনের গ্রান্ড রসই হলে এসোসিয়েশনের সভাপতি আকবর হোসেন রিমনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় পৌর মেয়র আব্দুস শুক্কুরের সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজারের প্রথম নির্বাচিত মেয়র আব্দুস শুক্কুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেন্টার ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাষ্টের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন ও লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জয়নাল আবেদিন ফখরুল।

এতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সভাপতি আকবর হোসেন। ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্ঠা এখলাছুর রহমান, আব্দুল হেকিম, আব্দুল আহাদ, আকরম আলী রাজা, সাবেক সভাপতি লন্ডন টাইগার্স এর সিইও মিছবা আহমদ, সাবেক সভাপতি করিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক শামিম আহমদ, সহ সভাপতি জসিম উদ্দিন শাহিন, কোষাধ্যক্ষ আব্দুল জব্বার খছরু, ক্রীড়া সম্পাদক রোহেল আহমদ (তারিন), সহ-ক্রীড়া সম্পাদক এনাম উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা পৌরসভার সামগ্রিক উন্নয়নে মেয়রের ভ’মিকার ভ’য়সী প্রসংসা করেন। প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আব্দুস শুক্কুর বলেন, একটি আধুনিক ও উন্নতমানের পৌরসভা গঠনের লক্ষ্যে আমার সম্মানিত কমিশনারদের নিয়ে আমি সবাত্মাক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন যাতে করে বিয়ানীবাজার পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করতে পারেন।

এতে আরও উপস্থিত ছিলেন ফারুক আহমদ, খছরুজ্জামান, মাহবুব আহমদ, সেলিম উদ্দিন, আব্দুর রহিম কটই, রহিম উদ্দিন রিপন, আব্দুল বাছিত, আব্দুল মালিক ছরওয়ার, জাহিদ আহমদ, বাবুল আহমদ, আব্দুল বাতিন, ছাইফুল ইসলাম টিটু, ছিদ্দিকুর রহমান টিপু, তোফায়েল আহমদ পারভেজ, কালিম আহমদ, জাহেদুল ইসলাম রুমন, গোলাম কিবরিয়া, আমির হোসেন, ছাইফুল ইসলাম, গোলাম ছারওয়ার, কামাল আহমদ, সাহেদ আহমদ, জামান আহমদ, আতিক হোসেন প্রমুখ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close