জাতীয়

বাহ! শিমুল দেখো, আমাদের কিছুই করতে হবে না, ওরা নিজেরা মারামারি করেই মরবে

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চতুর্থ দিনের মতো আত্মপক্ষ সমর্থন করে গতকাল বৃহস্পতিবার বক্তব্য দেন বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া। বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালতে তিনি বেলা ১১ টা ৫০ থেকে ১২ টা ৫৫ পর্যন্ত বক্তব্য দেন।

সকালে গুলশানের বাসভবন থেকে আদালতে এসেছেন মাত্র ৪০ মিনিটে। কিন্তু ফেরার পথে গাড়ি যেন আগাচ্ছিলই না। একটু আগায় তো কয়েক মিনিট নড়াচড়ার নাম নেই। জ্যামে আটকে থাকার অভ্যাস নেই সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়ার। অস্থির হয়ে ওঠেন তিনি।

বেগম জিয়ার বসেছিলেন গাড়ির পেছনের সিটে। সামনে ড্রাইভারের পাশের সিটে বসেছিলেন বেগম জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস। তাঁর কাছে অস্থির বিএনপি চেয়ারপাসন জানতে চাইলেন, কী হয়েছে, গাড়ি আগাচ্ছে না কেন?

শিমুল বিশ্বাস জানালেন, ম্যডাম, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের কর্মীদের সঙ্গে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের কর্মীদের সংঘর্ষ চলছে। গাড়ি-মোটরসাইকেলে আগুন দিয়েছে।

তিনি আরো জানান, ম্যাডাম, আজিমপুরের এক কমিউনিটি সেন্টারে মুরাদদের সভা ছিল সকালে। ভোরেই সাঈদ খোকনের নির্দেশে কমিউনিটি সেন্টারের সামনে ময়লা ফেলে গেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ট্রাক। কমিউনিটি সেন্টারে মধ্যে মানুষ ঢুকবে কী। ধারে কাছে কেউ যেতে পারছে না। মুরাদের নেতাকর্মীরা ক্ষোভে ফেটে পড়েছে। বেগম জিয়ার মুখে অস্থিরতার ছাপ কেটে গিয়ে স্মিত হাসি দেখা গেল।

উৎফুল্ল কণ্ঠেই শিমুল বিশ্বাসকে বললেন, নিজেরাই মারামারি করছে। বাহ! শিমুল দেখো, আমাদের কিছুই করতে হবে না। ওরা নিজেরা মারামারি করেই মরবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close