লন্ডন থেকে

লন্ডনে সিলেট আম্বরখানা বড় বাজারবাসীর সভা অনুষ্টিত

নিউজ ডেস্ক: লন্ডনে বসবাসরত সিলেট আম্বর খানা বড় বাজারের বাসিন্দাদের এক সভা অদ্য ২৬শে নভেম্বর পুর্ব লন্ডনের ব্লুমুন মিডিয়া সেন্টারে অনুষ্টিত হয় । সভায় সভাপতিত্ব করেন গোলাম নুরানী খাঁন এবং পরিচালনা করেন অধ্যাপক মহিউল ইসলাম জুয়েল ।

সভায় আরও উপস্হিত ছিলেন আম্বর খানা বড় বাজারের স্হায়ী বাসিন্দা লন্ডন প্রবাসী যথাক্রমে সৈয়দ আবুল মনসুর লিলু, ইলিয়াস হোসেন, বদরুজ্জামান বাবুল, মজিব উদ্দিন, দিলু নাসের, মোঃ ইমরান আহমদ, মহসিন বখত, রুহেল আমিন রুহেল, মোঃ সয়ফুল আলম সফু, লতিফ আহমদ, মজির উদ্দিন, আবুল হাসনাত খাঁন, ইনতিয়াজ খাঁন।

উক্ত সভায় লন্ডন থেকে আম্বর খানা বড় বাজারের বিভিন্ন উন্নয়ন কর্মসুচীকে আর্থিক সহযোগীতা করার অঙ্গিকার নিয়ে ‘ আম্বর খানা বড়বাজার ওয়েলফেয়ার এসোসিয়েসন, ইউ কে’ নামে একটি সংগঠন গঠন করা হয় ।

গোলাম নুরানী খাঁনকে আহবায়ক এবং সৈয়দ আবুল মনসুর লিলু, ইলিয়াস হোসেন, ইমরান আহমদকে যুগ্ম আহবায়ক এবং অধ্যাপক মহিউল ইসলাম জুয়েলকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে, বদরুজ্জামান বাবুল, দিলু নাসের, সাবের হোসেন মহসিন, রুহুল আমীন রুহেল, মো: সয়ফুল আলম সফু, মজিব উদ্দিন, লতিফ আহমদ, ইনতিয়াজ খাঁন প্রমুখ ।

উক্ত সভায় সংগঠনের কয়েকজন সদস্য আম্বর খানা বড় বাজার মসজিদ পুনঃ নির্মান কাজের জন্য প্রাথমিক ভাবে ১৭ লক্ষ টাকা অনুদানের প্রতিশ্রুতি প্রদান করেন ।

এখানে উল্লেখ্য যে, মসজিদটির পুন: নির্মান বাবত মোট খরচ ৫ কোটি টাকা ধায্য করা হয়েছে। সভায় তাৎক্ষনিক ভাবে মসজিদের জন্য যারা ১ লক্ষ টাকা করে অনুদান দিতে অঙ্গিকার করেছেন।

তারা হলেন, সৈয়দ আবুল মনসুর লিলু, মতিয়ুর রহমান মতি, গোলাম নুরানী খাঁন, ইলিয়াস হোসেন, বদরুজ্জামান বাবুল, দিলু নাসের, মহিউল ইসলাম জুয়েল, ইমরান আহমদ, সাবের হোসেন মহসিন, রুহুল আমীন রুহেল, মজিব উদ্দিন, মো: সায়ফুল আলম সফু, আলমগির, এনাম, বুলু, রিপন প্রমুখ ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close