যুক্তরাষ্ট্র জুড়ে

শিক্ষিকা আর ১৫ বছরের ছাত্রের যৌন সম্পর্ক

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: মাত্র ১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তুলেছিলেন শিক্ষিকা আন্দ্রেয়া নিকোলে বাবের (২৯)। একদিন তার স্বামী বাসায় ফিরে তাদেরকে বিছানায় দেখতে পান আপত্তিকর অবস্থায়।

ফলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। খবর চলে যায় ওই ছাত্রের পিতামাতার কাছে। তারা পুলিশে খবর দেন। এরপর শুক্রবার ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ নিয়ে তোলপাড় চলছে যুক্তরাষ্ট্রের অরিগন রাজ্যে। বলা হচ্ছে ওই বালকের সঙ্গে এক বছরেরও বেশি এই অসম প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন বাবের। তিনি অরিগন রাজ্যে একটি খ্রিস্টান স্কুলের শিক্ষিকা। তার বাসা অরিগনের কটেজ গ্রোভে। গত ১২ই ডিসেম্বর ওই বালকটির পিতা পুলিশে অভিযোগ করেন। এর আগে তাদের কাছে অজ্ঞাত ইমেইল থেকে জানতে চাওয়া হয় ওই বালককে এবং লোগোস খ্রিস্টান একাডেমির ওই শিক্ষিকাকে চেনেন কিনা।

ওই ইমেইলে জানানো হয়, ওই বালকের সঙ্গে ওই শিক্ষিকা যৌন সম্পর্কে জড়িত। এতে যুক্ত করা হয় ওই শিক্ষিকা ও ছাত্রের ছবি। ঘটনা জানাজানি ও শিক্ষিকাকে গ্রেপ্তারের পর ওই বালক জানায়, সে ও শিক্ষিকা বাবের ২০১৭ সাল থেকেই যৌন সম্পর্কে জড়িত। তখন তার বয়স ১৫ বছর। এ অভিযোগে ডগলাস কাউন্টি জেলে রাখা হয়েছে শিক্ষিকা বাবেরকে। তার বিরুদ্ধে শিশু ধর্ষণ সহ অসম সম্পর্ক গড়ে তোলা সহ বেশ কতগুলো অভিযোগ আনা হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close