লন্ডন থেকে

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্টিত

নিউজ ডেস্ক: গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী কমিটির এক সভা গত ১৮ই ডিসেম্বর, সোমবার, ব্রিকলেইনের আমারগাঁও রেষ্টুরেন্টে সংগঠনের সভাপতি আলতাফ হোসেন বাইছ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল এর পরিচালনায় অনুষ্টিত হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্য নির্বাহী সদস্য মনজুর আহমদ শাহনাজ। অন্যনোর মধ্যে আলোচনায় অংশ নেন সহ-সভাপতি হারুন মিয়া, মো: ইকবাল হোসেন বাল্মীকি, নজরুল ইসলাম, ফখরুদ্দীন আহমদ ও মো: দিলওয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্দুল বাছির, সাংগঠনিক সম্পাদক মো: জামিল আহমদ, ট্রাস্টিশীপ সম্পাদক নুনু মোহাম্মদ শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শামীম আহমদ, কার্য নির্বাহী সদস্য নাজমুল ইসলাম নুরু, সিদ্দিকুর রহমান, মনজুর আহমদ শাহনাজ, মো: শাহ আলম কাশেম ও সাইফুল আলম।

সভায় সংগঠনের কার্যক্রম কে তরান্বিত এবং কার্যকরী কমিটির সবাইকে সম্পৃক্ত করার লক্ষে দুটি উপ কমিটি গঠন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। নবনির্বাচিত কমিটির সদস্যরা গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের সম্মানিত ট্রাস্টী বৃন্দকে শীতের ঠাণ্ডা কামড় উপেক্ষা করে অত্যন্ত ধৈর্য সহকারে সু-শৃঙ্খল ভাবে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করার জন্য কমিটির পক্ষ থাকে অকৃত্রিম শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সেই সাথে গতানুগতিক পদ্ধতির পরিবর্তন করে গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট কে একটি সার্বজনীন ও সকলের কাছে গ্রহনযোগ্য সংগঠনে পরিনত করার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা সংগঠনের সভাপতি জনাব আলতাফ হোসেন বাইছ কে নিবাচন কালীন সময়ে তার সঠিক নেতৃত্ব এবং সময় উপযোগী পদক্ষেপের জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশেষভাবে, সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে নির্বাচনকালীন সময়ে স্বেচ্ছাসেবকবৃন্দ সহ সবার অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামী দিনে সবার সহযোগিতা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১৯৯৮ সালে যুক্তরাজ্য বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ উপজেলাবাসীদের নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে। ট্রাস্ট্রে বর্তমানে সদস্য সংখ্যা ১২০২ এবং মূলধন আড়াই কোটির টাকার কাছাকাছি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close