Featuredসিলেট থেকে

সিলেটের প্রাচীনতম এইডেড হাই স্কুলের ৯৭ ব্যাচের ২০তম বার্ষিকী স্বাড়ম্বরে উৎযাপিত

শীর্ষবিন্দু নিউজ: সিলেটের প্রাচীনতম বিদ্যাপিঠ দি এইডেড হাই স্কুল সিলেট এর ৯৭ ব্যাচের ছাত্রদের ২০তম বার্ষিকী উপলক্ষে এক জমকালো পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২২শে ডিসেম্বর শুক্রবার পৌষের কুয়াশার চাদর ভেদ করে আলো ফুটে বের হবার আগেই স্কুল প্রাঙ্গনে বসেছিল সাবেক ৯৭ ব্যাচের ছাত্রদের এ্ক মিলন মেলা। সকাল ৮:৩০ মিনিটে পবিত্র কোরআন তেলায়াতের মাধ্যমে শুরু হয়ে রাত ৮টায় মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয়।

এই আয়োজনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক সৈয়দ এনায়েত হোসেন। বিশেষ অতিথি ছিলেন বর্তমান প্রধান শিক্ষক সমসের আলী। দিনব্যাপি এই অনুষ্ঠানে প্রায় শতাধিক প্রাক্তন ছাত্রের উপস্থিতিতে স্কুল প্রাঙ্গন এক মিলন মেলায় পরিণত হয়।

আয়োজিত এই অনুষ্টানে স্মৃতিকে ফিরিয়ে আনতে সকল প্রচেষ্টাই অব্যাহত ছিলো। পূণমিলন অনুষ্ঠানে চিরচেনা প্রিয়মুখ দেখে প্রাণের উচ্ছ্বাসে মেতে উঠেছিলেন তারা সকলেই। ফেলে আসা স্মৃতিগুলো স্মরণ করে গল্প কথনে মেতে উঠেছিলেন কেউ কেউ। আবার কেউ মেতেছিলেন খেলায়। এভাবেই একে অপরের সাথে পুরনো স্মৃতি হাতড়ে ফের স্মরণ করছিলেন তাদের ফেলে আসা স্কুলের স্মৃতিগুলো।

উপস্থিত সবাইকে সকালের নাস্তা, দুপুরের খাবার ও বিকেলের নাস্তা পরিবেশন করা হয়। উপহার স্বরূপ প্রত্যেককে একটি করে টি শার্ট, ক্যাপ, ছাতা  ও স্মৃতিময় স্মরণিকা প্রদান করা হয়।

এছাড়া প্রাক্তন ছাত্র হিসেবে ভালোবাসার নিদর্শন স্বরূপ স্কুলের ব্যবহারের জন্য ২টি স্পিকার এবং একটি এমপ্লিফায়ার বর্তমান প্রধান শিক্ষক সমসের আলীর হাতে তুলে দেয়া হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close