Featuredযুক্তরাজ্য জুড়ে

ইউকিপ নেতা ঘরে স্ত্রী রেখে মডেল কন্যার প্রেমে মত্ত

শীর্ষবিন্দু নিউজ: বৃটিশ রাজনীতিক হেনরি বোলটন (৫৪)। ইউকিপ দলের সঙ্গে যুক্ত। ঘরে স্ত্রী থাকার পরও তিনি মাত্র ২৫ বছর বয়সী মডেল কন্যা জো মারনি’র প্রেমে মজেছেন।

তাদের গোপন সম্পর্কের কথা স্বীকার করেছেন হেনরি বোলটন। তবে আলোআঁধারিতে তাদের যে সম্পর্কের কথা বলা হচ্ছে তা অস্বীকার করেছেন তিনি। পল নাটাল থেকে গত সেপ্টেম্বরে ইউকিপের পদ পান তিনি।

ঘরে রয়েছে ৪২ বছর বয়সী স্ত্রী। কিন্তু তলে তলে তিনি ডুবে পানি পান করছেন। বিষয়টি প্রথমে কেউ প্রকাশ করেন নি। এ নিয়ে কানাঘুষা চলছিল। সাম্প্রতিক সময়ে কেন্ট থেকে ইউকিপ দলের সদস্য জো মারনির সঙ্গে তাকে দেখতে পায় বিভিন্ন পর্যায়ের মানুষ। মিস মারনি নিজেকে একজন মডেল, অভিনেত্রী একই সঙ্গে সাংবাদিক হিসেবে দাবি করেন।

তিনি এবার বড়দিনে বেশির ভাগ সময় কাটিয়েছেন হেনরি বোলটনের সঙ্গে। তাদের একত্রে সময় কাটানোর ছবি আবার ফেসবুকে পোস্টও করেছেন। একটি ছবিতে দেখা যায়, হেনরি বোলটন তার শরীরে পিছন দিয়ে হাত বাড়িয়ে দিয়ে তাকে আঁকড়ে ধরে আছেন। এ ছবিটি পোস্ট করা হয় ১৬ই ডিসেম্বর।

এর ক্যাপশনে বলা হয়, আমাদের নেতা হেনরি বোলটনের সঙ্গে ফ্যান্টাস্টিক এক্সমাসের নৈশভোজ। বক্সিং দিবসে তিনি আরেকটি ছবি পোস্ট করেন। তাতে তাদেরকে দেখা যায় একটি বার-এ। তাতে তিনি লিখেছেন, হেনরি বোলটনের সঙ্গে বক্সিং দিবসের মজাদার পান উৎসব। এ ছাড়া তিনি মডেলিং ক্যারিয়ারের বেশ কিছু রগরগে ছবি পোস্ট করেন। ইন্সটাগ্রামে তিনি পোস্ট করেছেন আরো ছবি। তাতে তাকে দেখা যায়, স্বল্প বসনে। একটি ছবিতে তাকে দেখা যায় টপলেস। তার শরীরের উপরের অংশে কোনো পোশাক নেই। লজ্জা নিবারণ করছেন একটি ফুটবল দিয়ে।

অন্য একটি ছবিতে তাকে দেখা যায়, স্কিনি হট প্যান্টস পরিহিত। এসব নিয়ে যখন কানকথা ছড়িয়ে পড়ছিল তখন হেনরি বোলটন ইউকিপ সদস্যদের কাছে একটি বার্তা দিয়েছেন। তাতে তিনি জো মারনির সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন। তিনি তাতে লিখেছে, সাম্প্রতিক সময়ে আমার সম্পর্কগত মর্যাদা পাল্টে ফেলেছি।

যদি আপনি সামাজিক মিডিয়া অনুসরণ করে থাকেন এবং আমি আশা করি আপনারা তা করেছেন, তাহলে এরই মধ্যে দেখে থাকবেন আমি এমন একজনের সঙ্গে সময় কাটিয়েছি, যিনি আমার কাছে ক্রমাগত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন। এ বিষয়টি আমি গোপন করতে চাই নি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close