Featuredসিলেট থেকে

পাটলী ইউনিয়নের শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক: সুনামগঞ্জ জেলার জগন্নাথ পুর উপজেলার পাটলী ইউনিয়নের প্রায় ১০০০ শীতার্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

১০ জানুয়ারি বুধবার বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা রুরাল ডেভেলাপমেন্ট ফাউন্ডেশন গ্লোবাল, এবং নন্দন পার্ক-এর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন পাটলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো:সিরাজুল হক, ইউপি সচিব হেমন্ত বিশ্বাস, আর. ডি.এফ গ্লোবাল এর এডমিন অফিসার জুহের আহমেদ চৌধুরী, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সোনা মিয়া, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ছায়াদুর রহমান, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ছায়াদ মিয়া, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সুরুক মিয়া, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: জসিম উদ্দিন ফারুক, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ওয়াহিদুর রাজা, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: খালিদ হাসান খালেদ, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: মতিন আহমদ, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: এখলাছুর রহমান, ১,২ ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্যা ফেরদৌসি বেগম তানিয়া, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্যা মোছা: রুজিনা বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্যা লক্ষী রানী দাশ এবং ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close