Featuredযুক্তরাজ্য জুড়ে

রানীর অন্তর্বাস নিয়ে বই লিখে বিপাকে প্রতিষ্ঠান

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: ব্রিটেনের রানী এলিজাবেথসহ রাজপরিবারের নারীদের অন্তর্বাস নিয়ে বই লিখে বিপাকে পড়েছে অন্তর্বাস সরবরাহকারী একটি প্রতিষ্ঠান। প্রায় পাঁচ দশক ধরে রাজপরিবারের নারীদের জন্য অন্তর্বাস সরবরাহকারী ওই প্রতিষ্ঠানটির সরবরাহ অনুমতি বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, রিগবি অ্যান্ড পিলার নামে বিলাসী অন্তর্বাস প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি লন্ডনে প্রতিষ্ঠিত হয়। ১৯৬০ সাল থেকে প্রতিষ্ঠানটি রাজপরিবারে অন্তর্বাস সরবরাহ করে আসছে।

রানীর জন্য অন্তর্বাস তৈরিকারী জুন কেনটন সম্প্রতি স্টর্ম ইন এ ডি-কাপ শিরোণামে বই লেখেন। রানীর অন্তর্বাস তৈরিকারী হিসেবে কেনটন নিয়মিত বাকিংহাম প্যালেসে যাতায়াত করতেন। তিনি রানী প্রথম এলিজাবেথ ও প্রিন্সেস মার্গারেটেরও অন্তর্বাস তৈরি করতেন।

৮২ বছরের কেনটনের লেখা বইটি গত বছরের মার্চে প্রকাশিত হয় এবং এতে তিনি রাজপরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাতের বিবরণ দিয়েছেন।

এরপরই রাজপরিবারে বিভিন্ন ধরণের পণ্য সরবরাহ তদারককারী সংস্থা দ্য রয়েল ওয়ারেন্ট অ্যাসোসিয়েশন রিগবি অ্যান্ড পিলারের সরবরাহ অনুমোদন বাতিল করে।

কেনটন এ ঘটনায় দুঃখপ্রকাশ করে জানিয়েছেন, তার বইতে উদ্বিগ্ন হওয়ার মতো কোনো বিষয় নেই। তার কাছে এই সিদ্ধান্ত অবিশ্বাস্য মনে হয়েছে।

বাকিংহাম প্যালেস থেকে এ ব্যাপারে বলা হয়েছে, কোনো একক প্রতিষ্ঠানের ব্যাপারে প্রাসাদের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয় না।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close