Featuredলন্ডন থেকে

জেরুজালেম বিষয়ে ধর্মীয় নেতাদের সেমিনার লন্ডনে অনুষ্ঠিত

শীর্ষবিন্দু নিউজ: ধর্মীয় নেতাদের অংশগ্রহণে লন্ডনে আন্তর্জাতিক সম্মেলন করেছে ফ্রেন্ডস অফ আল আকসা। শুক্রবার লন্ডনের একটি সেমিনার হলে বিশ্বের বিভিন্ন দেশের মুসলিম স্কলারদের অংশগ্রহণে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

মুসলমানদের কাছে জেরুজালেমের গুরুত্ব তুলে ধরতে এ আয়োজন করা হয়।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন জমিয়তে উলামা সাউথ আফ্রিকার সেক্রেটারী জেনারেল শায়েখ ইব্রাহিম, সাবেক গ্রান্ড মুফতী অফ বসনিয়া মুফতী মুস্তাফা, জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারী জেনারেল মাওলানা মাহমুদ মাদানী, ওয়ান উম্মাহ নাইজিরিয়ার চেয়ারম্যান শায়েখ আবু বকর মোহাম্মদ, শায়েখ জাহির মাহমুদ ইউকে প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফ্রেন্ডস অফ আল আকসার চেয়ারম্যান ইসমাঈল আদম প্যাটেল।

সেমিনারে তারা বলেন, পবিত্র মসজিদুল আকসাকে ঘিরে গড়ে ওঠা জেরুজালেম নগরীকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট অন্যায়ভাবে ইসরাইলের রাজধানী ঘোষণা করে মুসলিম উম্মাহর অন্তরে আগুন জ্বালিয়ে দিয়েছে।

তার সাম্রাজ্যবাদী আগ্রাসী সিদ্ধান্তের প্রতিবাদে বিশ্ব মুসলিম নেতৃবৃন্দ ও জনসাধারণকে ঐক্যবদ্ধ হতে হবে। জেরুজালেম শুধু ফিলিস্তিনি মুসলমানদের নয়, গোটা মুসলিম উম্মাহর।

যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট একজন মস্তিষ্কবিকৃত লোক। তার একের পর এক নানা বিতর্কিত ও আগ্রাসনমূলক সিদ্ধান্তে বিশ্বশান্তি মারাত্মক হুমকির মুখে পড়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close