Featuredদুনিয়া জুড়ে

সাদিক খান ও জেরেমি করবিনকে চেনেন না ট্রাম্প

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: ব্রিটিশ বিরোধীদল লেবারপার্টি প্রধান জেরেমি করবিনকে চেনেন না বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম মেইল অনলাইন সম্পাদক পিয়ারস মরগানকে দেওয়া এক টেলিভিশন সাক্ষাৎকারে একথা বলেন তিনি।

গত সপ্তাহে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামে যোগ দিতে সুইজারল্যান্ডের ডাভোসে সফরকালে দেওয়া এ সাক্ষাৎকারে ব্রিটিশ-মার্কিন সম্পর্ক নিয়ে নানা খোলামেলা কথা বলেন ট্রাম্প।

সেখানে ট্রাম্পকে জিজ্ঞাসা করা হয় সারাদিনে এত টুইট করার সময় কখন পান? এর উত্তরে ট্রাম্প বলেন, আমি ভোরে ঘুম থেকে উঠে বিছানায় শুয়েই শুয়েই টুইটগুলো সেরে ফেলি।

সাক্ষাৎকারে ট্রাম্প নিজেকে ব্রিটেনের একজন অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব বলে দাবি করে তিনি বলেন, আমি তো মনে করি ব্রিটেনে আমি খুবই জনপ্রিয়।

সেখান থেকে আমি নিয়মিত আমার ভক্তবৃন্দের কাছ থেকে মেইল পাই। ব্রিটিশরা আমার নিরাপত্তাবিষয়ক চিন্তা-ভাবনাগুলোকে খুবই মূল্য দেয়।

সাক্ষাৎকারের এপর্যায়ে মরগান ট্রাম্পকে প্রশ্ন করেন, তবে, ব্রিটিশ বিরোধীদল লেবারপার্টি প্রধান জেরেমি করবিন ও লন্ডল মেয়র সাদিক খান তো আপনার অনেক বড় সমালোচক। ট্রাম্প সাথেসাথে বলে ওঠেন, আসলে আমি জেরেমি করবিন কে তা জানি না।

তার মা স্কটল্যান্ড থেকে অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্রে এসেছেন উল্লেখ করে ট্রাম্প বলেন, সত্যিকার অর্থে আমি ব্রিটেন, ইংল্যান্ড ও স্কটল্যান্ডকে ভালবাসি। প্রেসিডেন্ট হওয়ার বিড়ম্বনা হল, আমি ইচ্ছে করলেই সব জায়গায় যেতে পারি না। তবে অচিরেই আমি ব্রিটেন সফরে যাব।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close