Featuredযুক্তরাজ্য জুড়ে

মুসলিমদের জন্য হালাল রেস্টুরেন্টের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে যুক্তরাজ্যে

শীর্ষবিন্দু নিউজ: যুক্তরাজ্যে দ্বিতীয় বৃহত্তম ধর্ম হচ্ছে ইসলাম ধর্ম। আর এজন্য মুসলমানদের হালাল খাদ্যের চাহিদা মেটানোর জন্য দিনে দিনে হালাল রেস্টুরেন্টের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

সম্প্রতি ইন ইউর এরিয়া সংবাদ সংস্থার ওয়েবসাইট ইংল্যান্ডের রিডিং শহরের বেশ কয়েকটি হালাল রেস্টুরেন্টেরে সমন্বয়ে একটি তালিকা প্রকাশ করেছে।

এসব রেস্টুরেন্টে মুসলিমদের জন্য রাখা হয়েছে হালাল খাদ্যের মেনু। যাতে করে মুসলমানেরাই এসকল রেস্টুরেন্টের তালিকা দেখে হালাল খাদ্যের অর্ডার দিতে পারে।

ওই সংবাদ সংস্থার ওয়েবসাইট ইংল্যান্ডের রিডিং শহরে ১৪টি হালাল রেস্টুরেন্টের নাম প্রকাশ করেছে।

এই সংবাদ সংস্থা মুসলমানদের নিকট এ সকল হালাল রেস্টুরেন্টের ঠিকানা এবং এ সম্পর্কে অধিক তথ্য জানার জন্যও তাদের ওয়েবসাইট ভিজিট করার আহ্বান জানিয়েছে।

এসব তালিকায় রয়েছে লেবানন চেইন রেস্টুরেন্ট বেইকেরি হাউজ রেস্টুরেন্ট। এই রেস্টুরেন্টটি ২০১৭ সালে উদ্বোধন হয়েছে।

এছাড়াও ফাস্ট ফুড রেস্টুরেন্টের মধ্যে রয়েছে চিকেন বেস, ফার্নান্দো পেরি পেরি ও কোরিয়ান সোজু রেস্টুরেন্ট, ভারতীয় মিহা রেস্টুরেন্ট, শ্রীলঙ্কান এবং হালাল খাদ্য পরিবেশনকারী চাইনা দুসা রেস্টুরেন্ট, ব্রাজিলের হালাল খাদ্য পরিবেশনকারী চেইন রেস্তোরাঁ লাস ইগনেস, মেক্সিকান এবং দক্ষিণ আমেরিকান হালাল খাদ্যের রেস্টুরেন্ট, বিনা তন্দুরি, কিং গ্রিল, বেনিস গুরুমন্টে, রিডিংয়ের প্রথম হ্যামবার্গার রেস্তোরাঁ, ভারতীয় হাউস অফ ফ্লাভরস রেস্টুরেন্ট। মুসলমানদের জন্য এসব রেস্টুরেন্টে সুব্যবস্থা এবং হালাল খাদ্য পরিবেশন করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close