Featuredযুক্তরাজ্য জুড়ে

ভয়াবহ যৌনতার অভিযোগ স্কটিশ যুবতীর বিরুদ্ধে

শীর্ষবিন্দু নিউজ: সুজি কেইনস। ৩৯ বছর বয়সী যুবতী। তার বিরুদ্ধে যৌনতার অমার্জিত সব অভিযোগ। তার কমপিউটারে রয়েছে শিশু পর্নোগ্রাফিক ছবি। রগরগে যৌনতার অভিযোগ আছে তার বিরুদ্ধে। অভিযোগ আছে, তিনি  গোল্ডেন ল্যাব্রাডোর নামের একটি কুকুরের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন করেছেন।

তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন তিনি। বলেছেন, এ ক্ষেত্রে বাড়িয়ে বলা হচ্ছে। তিনি বলেছেন, কুকুরের সঙ্গে আমার কোনোই শারীরিক সম্পর্ক হয় নি। কিন্তু এমনটাই বলা হচ্ছে অভিযোগে। এটা মিথ্যা কথা।

স্কটল্যান্ডের এই যুবতীকে নিয়ে বৃটেনে তীব্র আলোচনা, সমালোচনা। তিনি বসবাস করেন স্কটল্যান্ডের ওয়েস্ট লোথিয়ানে। নৈতিক স্খলনের অভিযোগে তার বিরুদ্ধে আজ শনিবার লিভিংস্টোন শেরিফ কোর্টে রায় হওয়ার কথা রয়েছে। তার বিরুদ্ধে ২০১৬ সালের ফেব্রুয়ারি থেকে ২০১৭ সালের এপ্রিলের মধ্যে  পর্নোগ্রাফিক জিনিসপত্র রাখার দু’দফা অভিযোগ আনা হয়। তিনি সেই অভিযোগ মেনে নিয়েছেন। স্বীকার করেছেন তার কাছে শিশুদের খোলামেলা ছবি ছিল।

এ ছাড়া তার কাছে ‘ক্লাস এ’ ক্যাটেগরির ছবির সংগ্রহ ছিল। এগুলো সবই গুরুত্বর পর্যায়ের।  একজন নারী একটি কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত এমন বীভৎস দৃশ্যের ছবি নিজের কাছে রাখার অভিযোগও তিনি স্বীকার করেছেন। তাকে জেল দেয়ার পরিবর্তে সামাজিক সংশোধনের অধীনে রাখা হয়। তাকে জানিয়ে দেয়া হয়, তিন বছর পর্যন্ত যৌন অপরাধী হিসেবে তার নাম নিবন্ধিত থাকবে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close