Featuredলন্ডন থেকে

সিলেটর টিভিতে নতুন টকশো চন্দ্রবিন্দু

নিউজ ডেস্ক: স্বপ্নের দেশ ইংল্যন্ড আর যান্ত্রিক শহর লন্ডন। যেখানে স্বপ্নগুলো বাস্তবতায় পাখা মেলার আগে ভেঙ্গে যায় অকাতরে। আবার কিছু স্বপ্নবাজ আছেন যারা কঠোর সাধনার মাধ্যমে ভাবনার চাদর স্বপ্নকে বাস্তবে রুপ দেয়।  যদিও তাদের সংখ্যা গুটি কয়েক। তবুও মানুষ স্বপ্ন দেখে স্বপ্ন দেখে বাচতে চায়। কিন্তু এই স্বপ্ন জয়ের পিছনে ঘুরতে গিয়ে অনেক মানুষ নিজের পিতৃভূমি নাড়ীর গন্ধ ভুলে যায় অজান্তে। সেই সকল পরবাসীদের কাছে মাতৃভাষা ও সিলেটি সংস্কৃতি বিশ্বের দরবারে তুলে ধরতে সিলেটের টিভিতে আয়াজন করা হয়েছে ‘চন্দ্রবিন্দু’ অনুষ্টান।

এই অনুষ্টানের মাধ্যমে সিলেটি সংস্কৃতি নতুন প্রজন্মের কাছে তুলে ধরা হবে। লন্ডন থেকে প্রচারিত লন্ডনের জনপ্রিয় অনলাইন ভিত্তিক টিভি এলবিটুয়েন্টিফোরের অঙ্গপ্রতিষ্টান সিলেটৈর টিভিতে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ থেকে অনুষ্টানটি লাইভ প্রচারিত হয়।  এখন থেকে প্রতি বৃহস্পাতিবার সন্ধ্যা ৭ টায় চন্দ্রবিন্দ্র লাইভ টকশোটি প্রচারিত হবে। যা বিশ্বের যে কোন প্রান্থ থেকে অনলাইনে দেখা যাবে।

অনুষ্টান সম্পকে অনুষ্টানের উদ্দ্যোক্তা  সাংবাদিক ও উপস্থাপক ফয়সল মাহমুদ বলেন, দীঘ দিনের সাংবাদিকতা থেকে যেটা বুঝেছি যদি বিনোদনরে মাধ্যমে কোন বা্তা দেওয়া হয় সেটা ভিউয়ার্সরা গ্রহন করে। আমাদের চেষ্টা থাকবে হাসি আনন্দনের  মিশেলে সিলেটি কৃষ্টি কালচার বিশ্বের দরবাবে তুলে ধরতে। চিরাচরিত টিভি টক শোর বাইরে এই অনুষ্টানটির গেট আপ থেকে প্রজেন্টেশন সবকিছু ব্যতিক্রম।

অনুষ্টানটিতে ফযসল মাহমুদ ছাড়াও উপস্থাপনায় রয়েছেন বিলেতের মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক আব্দুল কাদির মুরাদ ও রোকশানা রুবি। আব্দুল কাদির মুরাদ বলেন, আমরা যে ফরমাল টক শো দেখে থাকি তা থেকে সম্পূন আলাদা । শুরু থেকে শেষ পযন্ত শুধূ বিনোদন আর বিনোদন। আশা করি অচিরেই এই ‘চন্দ্রবিন্দু’ বিলাত ছাড়াও বিশ্বসিলেটিদের কাছে সবচেয়ে জনপ্রিয় অনুষ্টান হবে ।

এলবিটুয়েন্টিফোর টিভির সিও ও সাংবাদিক শাহ ইউসুফ বলেন,অনুষ্টানের ভাষা থেকে শুরু করে পুরো টক শোটিতে খাটি সিলেটিআনা দশকরা দেখতে পাবেন। অনুষ্টানের অনেক ভাবনা দশকদের মাঝে সাড়া ফেলবে।

এলবিটুয়েন্টিফোর টিভির এমডি ও হেড অফ প্রোগ্রাম মিজানুর রহমান বলেন, প্রথম এপিসোটে শোটি এত দশক জনপ্রিয়তা পাবে ভাবিনি। টকশোটি সিলেটিতের এক ব্র্যান্ডে পরিনত হবে। অনুষ্টানটি দশকরা ফেইসবুক ওয়েবসাইট ইউটিউব ছাড়াও আমাদের নিজস্ব অ্যাপসে দেখতে পাবেন বিনা পয়সায়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close