Featuredস্বদেশ জুড়ে

মৌলভীবাজার ইউ৬ একাটুনা ইউনিয়ন ওয়াটার্সআপ গ্রুপের ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন

মোহাম্মদ মকিস মনসুর: মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়নের ইউ৬ একাটুনা ইউনিয়ন ওয়াটার্সআপ গ্রুপের উদ্দ্যোগে ও প্রবাসীদের অনুদানে  আয়োজিত T20  ক্রিকেট টুর্ণামেন্টের সমাপনী  ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত বুধবার স্থানীয় বিরাইমাবাদ মাঠে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে অনুষ্টিত হয়েছে।

ওয়াটার্সআপ গ্রুপের অন্যতম এ্যাডমিন এম এ রহিম (মুহিদ)এর সভাপতিত্বে ও  যুব সংগঠক শামীম আহমদ ও মোজাহিদ জুনায়েদ আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার  সাধারন সম্পাদক  মিছবাউর রহমান চৌধুরী ও বিশেষ  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আলাউর রহমান টিপু, ৬নং একাটুনা ইউপি চেয়ারম্যান  আবু সুফিয়ান, শাহরিয়ার মোস্তফা তানিম।

আরও উপস্থিত ছিলেন কাউন্সিলার সাহাদ আহমদ, কাউন্সিলার মনিরুল ইসলাম ইমন, শামীম আহমদ, নজরুল ইসলাম, জিল্লুর হক, আলিম আহমদ, আব্দুল কাইয়ূম, মোজাহিদ, সারজুল, আমিন, রাবিন, শান্ত, তারেক, সোয়েব, রাজন মুজিবুর রহমান, মুজিব মনসুর, জাকির হোসেন তরফদার, রাজু আহমেদ ও তানিম আহমদ প্রমুখ।

অংশগ্রহন কারী দল কচুয়া যুব সংঘ বনাম  দক্ষিনবালী একাদশ। বিজয়ী দল দক্ষিনবালী একাদশ ১ম পুরস্কার নগদ ১৫০০০ সাথে আকষনীয় ট্রপি ও রানার আপ দল নগদ ১০০০০ সাথে আকষনীয় ট্রপি পুরস্কার পেয়েছেন।  সেরা খেলোয়ার ও ব্যাচ ম্যান সাহান আহমদ দক্ষিনবালী, সেরা বোলার কচুয়ার ফাহিম।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close