Featuredলন্ডন থেকে

লন্ডনের বাঙালি পাড়ায় ছুরি হামলায় আহত ৬

শীর্ষবিন্দু নিউজ: পূর্ব লন্ডনের বাঙালি অধ্যুষিত অঞ্চলে ৬ কিশোরকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বিকালে মাত্র ৯০ মিনিটের মধ্যে পৃথক পৃথক জায়গায় হামলার শিকার হন এই ছয় কিশোর।

এদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। হামলায় সন্দেহভাজন এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া আরো চার জনকে পুলিশ কাস্টডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ খবর দিয়েছে ডেইলিমেইল।

খবরে বলা হয়, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাচটায় বাঙালি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস বারার মাইলএন্ডে প্রথম হামলার ঘটনা ঘটে।

দিনের আলোতে হতাহত তিন কিশোরের শরীরে ছুরি চালানো হয়। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এর ঘন্টাখানেক পরে ইস্ট-ইন্ডিয়া ডক অঞ্চলে দুর্র্র্বৃত্তদের হামলার শিকার হন আরেক কিশোর। একই সঙ্গে নিউহামে ও ওয়াল্ডসওয়ার্থ অঞ্চলে আরো দুই কিশোরের হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, হামলার পূর্বে কয়েকজন কিশোরকে ওই এলাকায় দেখা গেছে। জ্যাক হক নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, হঠাৎ আর্তচিৎকার শুনতে পান তিনি। পরে জানালায় দাঁড়িয়ে তিন কিশোরকে দেখতে পান। একজন ছিল বাইসাইকেলে। সবার মুখ ঢাকা ছিল বলেও জানান তিনি।

সম্প্রতি লন্ডনে বন্দুক ও ছুরি দিয়ে মানুষের ওপর হামলার ঘঠনা বৃদ্ধি পেয়েছে। এ বছরের শুরু থেকে শহরটিতে ৫৫ জনকে হত্যা করা হয়েছে। এদের মধ্যে গত দুই সপ্তাহে নিহত হয়েছে ১৩ জন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close