Featuredযুক্তরাজ্য জুড়ে

মসজিদের ইমামসহ দুইজন গুলিবিদ্ধ লুটনে

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: লুটনের অধিক বাঙ্গালী বসতি এলাকা পোর্টল্যান্ড রোড়স্থ মসজিদের সমানে এক ইমাম গুলিবিদ্ধ হওয়ার খবর জানিয়েছে ইংরেজী একটি দৈনিক। বৃহস্পতিবার এশার নামাজের পরপরই রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে বলে পত্রিকাটি রিপোর্ট করেছে।

উল্লেখ্য, পোর্টল্যান্ড রোড়স্থ অধিকাংশ বাসিন্দা মুসলিম এবং এখানে বেশ কয়েকটি গাড়ীর গ্যারেজ রয়েছে।

জানা যায়, একটি কালো বিএমডাব্লিউ গাড়ী থেকে কতিপয় ব্লাককমিউনিটির যুবকরা গুলি চালায়। আহত ইমামের বয়স ৪৭ বলে জানা গেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩০ ও ৩২ বছর বয়সী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুত্র সন্তানের জনক ইমাম হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তিনি জানান, মসজিদ আল মাদানি থেকে বের হন তখন, ফোর সিরিজের একটি ব্লাক বিএমডাব্লিউ কার তার সামনে দাঁড়ায়। তিনি ভেবেছিলেন হয়ত তাকে রাস্তা পারাপারের সুযোগ করে দেয়ার জন্য তারা দাঁড়িয়েছে।

কিন্তু তারা উচ্চ শব্দে গাড়ী ইঞ্জিন চালু করে। তখন তাদের বারন করা হলে, তাদের একজন পিছনের সিট থেকে বন্ধুক বের করে গুলি করে।

মসজিদের ইমাম বলেন, প্রথম দুইটি গুলি মিস হলেও তৃতীয়টায় তিনি গুলিবিদ্ধ হন। তবে প্রথমে তিনি বুঝতে পারেনটি গুলিবিদ্ধ হয়েছেন। এরপরপরই তারা গাড়ী গুরিয়ে চলে যায়। তিনি বলেন, আমি দ্রুত ইট দিয়ে তাদের গাড়ীতে ঢিল মারি। এরপর আমি দেখি রাস্তায় আরেকজন চোখে গুলিবিদ্ধ হয়েছেন।

ইমাম জানান, গাড়ীতে তিনজন ব্লাক কমিউনিটির যুবক ছিল। তাদের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে হবে। পরবর্তীতে রাস্তার লোকজন এগিয়ে আসেন এবং আমাকে দ্রুত হাসপাতালে নেয়া হয। তিনি জানান ৫টি গুলির শব্দ শুনতে পেয়েছেন বলে জানান। এ ঘটনায় আহত অপর ব্যক্তি অবস্থা আশংকা জনক।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close