Featuredআরববিশ্ব জুড়ে

একটি ভিডিওর কারণে নারীদের ফিটনেস সেন্টার বন্ধ সৌদি আরবে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: আপত্তিকর প্রোমোশনাল ভিডিওর কারণে সৌদি আরবের রিয়াদে নারীদের একটি ফিটনেস সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে।

ওই ভিডিওটিতে নারীদের শারীরিক গড়ন স্পষ্ট বলে প্রতীয়মান হয় বলে দেশটির খেলাধুলা বিষয়ক কর্তৃপক্ষ শুক্রবার বন্ধ করে দেয় ওই ফিটনেস সেন্টার। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।

এতে বলা হয়, সৌদি আরবের খেলাধুলা বিষয়ক কর্তৃপক্ষের প্রধান তুর্কি আল শেখ। তিনি টুইটে বলেছেন, আমরা এসব সহ্য করবো না। পাশাপাশি তিনি ওই ফিটনেস সেন্টারের লাইসেন্স প্রত্যাহার করে নেয়ার নির্দেশ দিয়েছেন।

ওদিকে এমন ভিডিওর পিছনে যারা আছে তাদের বিষয়ে তদন্ত করে বিচার করার জন্য পরামর্শ দিয়েছেন তিনি। উল্লেখ্য, তুর্কি আল শেখ হলেন সৌদি আরবের শক্তিধর ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের উপদেষ্টা।

বলা হয়েছে, ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা গেছে, একজন নারীর চুল খোলা। তিনি সম্ভবত একটি জিমে ছিলেন। সেখানে তাকে একটি পাঞ্চিং ব্যাগে ঘুষি মারতে দেখা যায়।

জেনারেল স্পোর্টস অথরিটি বলেছে, এই ভিডিওতে যে দৃশ্য আছে তা জনগণের নৈতিকতার ক্ষতি করতে পারে। সৌদি আরবের রয়েল কোর্টের মিডিয়া উপদেষ্টা সাউদ আল কাহতানি। তিনি স্পোর্টস বিষয়ক কর্তৃপক্ষের দ্রুত পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close