ভারত জুড়ে

রাহুল গান্ধীর সঙ্গে বিয়ের গুজব নাকচ করলেন অদিতি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে বিয়ের গুজব উড়িয়ে দিয়ে তাকে বড় ভাই বলে দাবি করেছেন একই দলের নেত্রী অদিতি সিংহ।

রায়বরেলি সদরের এ বিধায়ক বলছেন, এ ধরনের ভিত্তিহীন গুজব রটায় আমি দুঃখ পেয়েছি। রাহুলজি আমার বড় ভাইয়ের মতো। আমি তাকে রাখি পরাই। যারা এ গুজব রটাচ্ছেন, তারা আমার ও রাহুল গান্ধীর ভাবমূর্তির ক্ষতি করার চেষ্টা করছেন।

তিনি আরও বলেন, কর্নাটকে বিধানসভা নির্বাচনের আগে আমার সঙ্গে রাহুল গান্ধীর বিয়ের মিথ্যা প্রচার শুরু হয়েছে। কংগ্রেস নেতৃত্ব ও কর্মীদের বিভ্রান্ত করতেই এ মিথ্যা প্রচার করা হচ্ছে। কারা এটি করেছেন, তা সহজেই অনুমান করা যায়।

সম্প্রতি রাহুল গান্ধী, অদিতি সিংহ ও তাদের পরিবারের লোকজনের ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। এর পরই রাহুল-অদিতির বিয়ের জল্পনা শুরু হয়।

সামজিকমাধ্যমে দাবি করা হয়, ছেলের বিয়ের দিন ঠিক করার জন্য অদিতির পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন সোনিয়া গান্ধী।

তবে বিধায়ক অদিতি টুইট করে দাবি করেন, সম্প্রতি ইউপিএ চেয়ারপারসনের রায়বরেলি সফরের সময় ওই ছবি তোলা হয়। সেটিকে কেন্দ্র করে গুজব রটানো বন্ধ করা উচিত।

অদিতির বাবা অখিলেশ সিংহ রায়বরেলি সদরের পাঁচবারের বিধায়ক ছিলেন। গত বছর রাজনীতিতে আসেন অদিতি।

দিল্লি ও মুসৌরিতে পড়াশোনা করার পর তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ডিউক বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট ডিগ্রি অর্জন করেন। তিনি রাহুলের বোন প্রিয়াংকা ভদ্রার ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close