Featuredইউরোপ জুড়ে

মাদাম তুসোতে মেগানের মোমের মূর্তি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: ফ্রান্সের বিখ্যাত মিউজিয়াম মাদাম তুসোতে এবার যোগ হলো ব্রিটিশ রাজ পরিবারের হবু বধু, হলিউড অভিনেত্রী মেগান মার্কেলের মূর্তি।

গাঢ় সবুজ গাউন পরা হাস্যোজ্জ্বল মেগানের নতুন রূপ দেখার জন্য জন্য অপেক্ষার প্রহর যেন কাটছেই না তার ভক্তদের। অপেক্ষার মাত্রা আরো কিছুটা বাড়িয়ে দিতে মিউজিয়াম কর্তৃপক্ষ নিয়েছে এক কঠিন সিদ্ধান্ত।

মাহেন্দ্রক্ষণ মুহূর্তটিকে ভক্তদের কাছে আরো আকর্ষণীয় করে তুলতে রাজ পরিবারে প্রবেশের ঠিক আগের দিন অর্থাৎ বিবাহের কেবল একদিন আগে উন্মোচিত করা হচ্ছে হবু রাজবধুর মূর্তি

ব্রিটিশ রাজ পরিবারের অন্যান্য সদস্যের সাথে নতুন সদস্যের উপস্থিতি আরো জীবন্ত করে তুলতেই ২০১৪ সালে নির্মিত প্রিন্স হ্যারির মূর্তির পাশে তার স্ত্রীর মূর্তি রাখা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গে, জাদুঘর কর্তৃপক্ষ জানায়, রাজ পরিবারের ভক্তদের আশা পূরণের উদ্দেশ্যেই মেগানের প্রতিকৃতি নির্মাণ করা হয়েছেইতোমধ্যেই মাদাম তুসোর নিউইয়র্ক শাখায় মেগানের মূর্তি সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।

যদিও ব্রিটিশ সংবাদমাধ্যম ইনডিপেন্ডেন্টের প্রতিবেদন অনুযায়ী, মূর্তিটির সাথে প্যারিসের শাখাটির কোনো সম্পর্ক নেই। ব্রিটিশ রাজবধুর প্রতিকৃতিই রয়েছে জাদুঘরটি

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close