Featuredযুক্তরাজ্য জুড়ে

শাশুড়ি ডায়ানার ছায়ায় বধূ মেগান

শীর্ষবিন্দু নিউজ: বিয়ের বাদ্য বাজছে। আর তিন দিন পরই আনুষ্ঠানিকভাবে ব্রিটিশ রাজবধূ হতে যাচ্ছেন মেগান মর্কেল। কিন্তু এরিমধ্যে একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বাতাসে। নতুন বউ মেগানের উপরে কি পড়তে যাচ্ছে তার শাশুড়ি প্রিন্সেস ডায়ানার ছায়া?

গণমাধ্যমকে সামাল দেবার ক্ষেত্রে মেগানের রয়েছে দারুণ নৈপুণ্য। ঠিক প্রিন্সেস ডায়ানার মতো। মার্কিন এই অভিনেত্রী নিজেও একজন সুদক্ষ কমিউনিকেটর। ক্যামেরা ও মাইক্রোফোনের সামনে মেগান সবসময় সপ্রতিভ। একইভাবে বিভিন্ন সামাজিক মাধ্যমে যোগাযোগের ক্ষেত্রেও তিনি দুর্দান্ত।

অভিনেত্রী হিসেবে চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয় করে মেগান খ্যাতি পেয়েছেন। এছাড়া সাক্ষাৎকার, ভ্রমণ, বক্তৃতা ও ভক্তবৃন্দের সাথে বিভিন্ন আশরে যোগ দিয়েছেন। ফলে, গণমাধ্যমকে সামলানোর তরিকা মেগান হয়তো বেশ ভালই রপ্ত করেছেন।

কিন্তু এখন তো তিনি হতে যাচ্ছেন ব্রিটিশ রাজবধূ! রাজবধূ হিসেবে এখন থেকে দিনে-রাতে অষ্টপ্রহর তাকে ঘিরে থাকবে পাপারাজ্জির চোখ। সারাক্ষণ তার দিকে তাক করা থাকবে কারো না কারো ক্যামেরার ল্যান্স। তাই গুঞ্জন উঠেছে, এতো তীব্র চাপ মেগান সামলাতে পারবেন তো?

রাজবধূ হতে যাওয়া মেগানের ভাগ্যও যেন ডায়ানার দিকেই যাচ্ছে। ডায়ানার মতনই মেগান ও তার পরিবারও এখন শুনছে শিকারির পদধ্বনি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close