Featuredলন্ডন থেকে

লন্ডনে প্রথম ক্যারাম গোল্ডকাপ ২০১৮ আনুষ্ঠানিক ঘোষণা

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: লন্ডনে খ্যাতনামা বাংলাদেশি মালিকানাধীন সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকে আয়োজিত ক্যারাম গোল্ডকাপ ২০১৮ এর আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে।

এই উপলক্ষে গত ১৫ মে মঙ্গলবার একটি জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে এর ঘোষণা করেন ব্রিটেনের কৃতি ক্যারাম খেলোয়াড় ও অতিথিবৃন্দ।

সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকের সভাপতি মোঃ জুলাহাস আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান খান সুজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন ক্লাবের সদস্যবৃন্দ। পরে মোঃ সুলতান হায়দার জসীম এর পবিত্র কোরআন শরীফ তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কাজ শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাউন্ডটেক ক্যারাম ক্লাব ইউকের সাধারণ সম্পাদক আব্দুর রহমান খান সুজা। তিনি ক্লাবের প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে বর্তমান পর্যন্ত ক্লাবের ইতিহাস তুলে ধরেন। আব্দুর রহমান খান সুজা বলেন, ১৯৯৭ সালে ৭ জন সদস্য নিয়ে যাত্রা শুরু হয়েছিল ব্রিটেনে প্রথম বাংলাদেশি মালিকানাধীন ক্যারাম ক্লাব।

আজ এই ক্লাব সর্বজন স্বীকৃত একটি প্রতিষ্ঠিত ক্যারাম ক্লাবে পরিণত হয়েছে। এসব সম্ভব হয়েছে বাংলাদেশি কমিউনিটির অংশগ্রহণ এবং সাহায্য সহযোগিতার জন্য। তিনি প্রবাসে ক্যারাম খেলার প্রয়োজনীয়তা তুলে ধরেন।

অনুষ্ঠানের অতিথিবৃন্দরা আয়োজকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান। এরকম একটি প্রতিযোগিতামুলক খেলা আমাদের কমিউনিটিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে উৎসাহিত করবে। তারা বাংলাদেশের জনপ্রিয় খেলাকে লন্ডনে পৃষ্ঠপোষকতা করার জন্যে কমিউনিটি নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর আয়াস মিয়া, কাউন্সিলর আহবাব হোসেন, কাউন্সিলর ফারুক মাহফুজ হোসেন, কাউন্সিলর শাহ সোহেল আমিন, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্টের সভাপতি আব্দুল মুমিন জাহেদী ক্যারল, গোলাপগঞ্জ হেলপিং হেন্ডস ইউকের সভাপতি তমিজুর রহমান রঞ্জু, সোনাহর আলী রিংকু, সেলিম উদ্দিন চাকলাদার প্রমুখ। পরে অতিথিবৃন্দ কেক কেটে সাউন্ডটেক ক্যারাম গোল্ডকাপের আনুষ্ঠানিক ঘোষণা করেন।

আগামী ১৬ সেপ্টেম্বর রবিবার সকাল ১১ ঘটিকার সময় সাউন্ডটেক ক্যারাম ক্লাবের নিজস্ব ভবনে আনুষ্ঠানিক ভাবে গোল্ড কাপ খেলার যাত্রা শুরু হবে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close