Featuredআরববিশ্ব জুড়ে

সৌদি ক্রাউন প্রিন্স জীবিত: যোগ দিয়েছেন মন্ত্রী পরিষদের বৈঠকে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান জীবিত আছেন এবং গত মঙ্গলবার মন্ত্রী পরিষদের বৈঠকেও উপস্থিত ছিলেন এমন দাবি করেছে সৌদি সংবাদ মাধ্যম আরব নিউজ।

বুধবার আরব নিউজের প্রকাশিত খবরে বলা হয়, ফিলিস্তিনিদের স্বাস্থ্য সহায়তায় ভূমিকা রাখবে সৌদি আরব  প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে এমন আশ্বাস দিয়েছেন ক্রাউন প্রিন্স। মাহমুদ আব্বাসের সঙ্গে এক ফোনালাপে তিনি এ আশ্বাস দেন। সৌদি সংবাদ সংস্থার বরাত দিয়ে আরব নিউজ এ খবর জানায়।

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য সফর শেষে দেশে ফেরার পর বেশি কিছুদিন যাবত সৌদি ক্রাউন প্রিন্সের মিডিয়া নিরবতা’র পর প্রিন্স কোথায় আছেন?

গত মাসে রাজপ্রাসাদের নিকটে গোলাগুলিতে নিহত হয়েছেন নাকি এখনো জীবিত আছেন বিশ্বজুড়ে এমন গুঞ্জনের মাঝেই এ সংবাদ প্রকাশ হলো।

এর আগেও সৌদি সরকারি সংবাদপত্র ‘জারিদাতুর রিয়াদ’ ক্রাউন প্রিন্সের একটি ক্যাপশনহীন ছবি প্রকাশ করে। এ ছবিটি কোথায় কখন তোলা হয়েছিল বিস্তারিত কিছু বলা হয়নি।

বুধবার আরব নিউজের সংবাদে বলা হয়, মঙ্গলবার মন্ত্রী পরিষদের বৈঠকে উপস্থিত ছিলেন ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান। এ সময় তিনি ফিলিস্তিনি প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপের কথা জানান। ফোনালাপে তিনি ফিলিস্তিনে আহতদের প্রতি স্বাস্থ্য সহায়তার বিষয়টিও তুলে ধরেন। এসময় বাদশাহ সালমানও উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close