গ্যালারী থেকে

সিলেটের রাজু আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলে

গ্যালারী থেকে ডেস্ক: নানা নাটকীয়তা শেষে আফগান সিরিজ থেকে বাদ পড়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। পায়ের আঙুলের ইনজুরির জন্য তিনি এই সিরিজে খেলতে পারছেন না। তার জায়গায় স্পিনার নাকি পেসার নেওয়া হবে সেটা নিয়ে একটু দ্বিধায় ছিল টাইগার টিম ম্যানেজম্যান্ট।

অবশেষে সেই অনিশ্চয়তার অবসান হয়েছে। দলে সুযোগ পেয়েছেন পেসার আবুল হাসান রাজু। রাজুর বাড়ি সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কুলাউড়ায়।

রাজু ক্যারিয়ারে এখন পর্যন্ত ৪টি টিটোয়েন্টি ম্যাচ খেলেছেন। সর্বশেষ গত জানুয়ারিতে মিরপুর শেরবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে। সেই ম্যাচে তেমন কিছু করতে না পারায় বাদ পড়েন ত্রিদেশীয় নিদাহাস ট্রফি টিটোয়েন্টি সিরিজ থেকে।

এর মাঝে আর কোনো সিরিজ না থাকায় কিছু করে দেখাতে পারেননি রাজু। তারপরেও মুস্তাফিজের জায়গায় বিদেশের মাটিতে তাকেই বেছে নিয়েছে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট।

এদিকে তিন ম্যাচের টিটোয়েন্টি সিরিজ খেলতে গতকালই ভারতের দেরাদুনে পৌঁছেছে বাংলাদেশ দল। আজ বুধবার তারা অনুশীলন করেছে। অনুশীলনেই দেরাদুনের উইকেট সম্পর্কে একটা ধারণা পেয়ে যায় কোচ এবং টিম ম্যানেজম্যান্ট। সেই ধারণা থেকেই রাজুকে উড়িয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়।

আগামী শুক্রবার একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলবে বাংলাদেশ। সেদিনই দলের সঙ্গে যোগ দেবেন রাজু। জুন থেকে শুরু হচ্ছে এই সিরিজ।

বাংলাদেশ টিটোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদ উল্লাহ (সহঅধিনায়ক) তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আবুল হাসান, রুবেল হোসেন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close