Featuredদুনিয়া জুড়ে

মেগানের বাবার প্রত্যাশা ছিল মেয়ের গায়ে হাত তুলবেন না হ্যারি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ: ব্রিটিশ প্রিন্স হ্যারি যখন তার শ্বশুর থমাস মারকেলের কাছে টেলিফোনে যখন তার মেয়েকে বিয়ের অনুমতি প্রার্থনা করেছিলেন তখন মেগানের বাবা বলেছিলেন, কখনো যেন প্রিন্স তার মেয়ের গায়ে হাত না তোলে।

থমাস মারকেলের কাছে তার মেয়েকে বিয়ের অনুমতি চাইতে গেলে তিনি প্রিন্সকে বলেন, তুমি একজন ভ্রদ্রলোক, আমার কাছে শপথ কর কখনো যেন আমার মেয়ের গায়ে হাত না তোল। এরপর তিনি প্রিন্সকে তার মেয়েকে বিয়ের অনুমতি দেন।

ব্রিটেনের একটি টেলিভিশনে গুড মরনিং ব্রিটেন অনুষ্ঠানে এ কথা বলেন ৭৩ বছর বয়সী থমাস মারকেল। কিভাবে প্রিন্স হ্যারি তার মেয়েকে বিয়ের প্রস্তাব দেন তাও বলেন তিনি।

মেয়ের বিয়েতে হৃদযন্ত্রের অস্ত্রোপচারের জন্যে উপস্থিত থাকতে পারেননি থমাস। কিন্তু টেলিভিশনে ওই বিয়ের অনুষ্ঠান দেখে তিনি কেঁদেছিলেন।

মেয়ের জামাই প্রিন্স হ্যারির সঙ্গে টেলিফোনে কথোপকথন সম্পর্কে থমাস বলেন, সে আমাকে ‘হ্যালো থমাস’ বলে সম্বোধন করে। আমি উত্তর দেই হাই হ্যারি বলে।

এরপর আমার শরীর কেমন, রাজনীতি নিয়েও কথা হয়। প্রেসিডেন্ট ট্রাম্পকে নিয়ে নিজের অখুশির কথাও প্রিন্সকে জানান থমাস। মেগানের সঙ্গে প্রিন্সের মেলামেশা ও তারা যে একে অপরকে নিয়ে খুব খুশি তা নিয়ে সামান্যই কথা হয়। তাদের সঙ্গে টেলিফোনে কথা হলেও মাঝে দূরত্ব ছিল ১০ হাজার মাইল।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close