Featuredলন্ডন থেকে

মাইল এন্ডের টাওয়ার ব্লকে আগুন নেভাতে ৬০টি অগ্নিনির্বাপণকারী ও আটটি ফায়ার ইঞ্জিন কাজ করছে (ভিডিও)

শীর্ষবিন্দু নিউজ: লন্ডন ফায়ার ব্রিগেড (এলএফবি) বলছে, মাইল এন্ডের ওয়েলিংটন ওয়ের এক টাওয়ার ব্লকের ১২ তম তলায় ফ্ল্যাটের আগুন নেভাতে কাজ করছে।

লন্ডন ফায়ার ব্রিগেড জানায়, ১২:৩০ মিনিটে আগুনের খবর পেলে বেথনাল গ্রিন, শ্যাডওয়েল, স্ট্রাটফোর্ড ও হোয়াইটচাপেলের ফায়ার ফাইটাররা সেখানে উপস্থিত হতে থাকেন। তারা প্রায় ৯০ জন ব্যাক্তির কাছ থেকে ফোনকল পান।

তারা সেখানে উপস্থিত হলে প্রায় ৪০ জন বাসিন্দা তা্ৎক্ষনিক সরিয়ে নিরাপদ আশ্রয়ে নেয়া হয়।

মুহিবীন হুসাইন নামে একজন অনলাইনে লিখেছেন: লন্ডনে মাইল এন্ডে একটি টাওয়ার ব্লক রয়েছে। ফায়ার যোদ্ধারা এতে অংশগ্রহণ করছেন। প্রার্থনা করুন যে সবাই নিরাপদে সরে যেতে পারেন।

বো ফুড অ্যান্ড ওয়াইনের ৩৫ বছর বয়সী জগমল সিং বলেন, কেউ রাস্তার পাশে আগুনের ধরেছে একটি আওয়াজ করে দোকানটিতে দৌড়াচ্ছিলেন। আমি অবিলম্বে ফায়ার ব্রিগেডকে কল করি।। কিন্তু তারা জানান, ইতিমধ্যে অনেক কল পেয়েছি বলে। এই মুহূর্তে পুলিশ রাস্তা বন্ধ রেখেছে।

শ্রী সিং বলেন, তিনি খুবই কাছাকাছি জায়গায় কাজ করছিলেন বলে হঠাৎ তিনি হতাশ হয়ে গিয়েছিলেন এবং সেই মুহুর্তে তিনি ঘটনাস্থলে যান এবং আটটি অগ্নিনির্বাপক ইঞ্জিন দেখতে পান।

লন্ডন অগ্নিনির্বাপক বাহিনী দ্য রিপোর্টটিতে জানায় যে, দাবানলের ৭২ টি প্রাণঘাতী অগ্নিকাণ্ডের প্রমাণ দেয়ার জন্য গ্রেনফেল টাওয়ার অগ্নিপরীক্ষার মতোই দেখা গেছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close