Featuredসিলেট থেকে

সিসিক মেয়র প্রার্থীরা বিড়ম্বনায় মামলা বিচারাধীন থাকায়

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তার বিরুদ্ধে মামলা রয়েছে মোট ৩৪ টি। সবগুলো মামলাই বিচারাধীন অবস্থায় আছে।

এরমধ্যে সোমবার যাচাইবাছাই কালে ৩ জনের মনোনয়ন বাতিল হয়।হলফনামা সূত্রে জানা যায়, জুবায়েরের বিরুদ্ধে ৩৪টি মামলা চলমান রয়েছে। এর বাইরে আরও ৯টি মামলা থেকে তিনি খালাস পেয়েছেন।

এছাড়া মামলা আছে আরিফুল হক- বদরুজ্জামান সেলিমের বিরুদ্ধেও। সিলেট সিটি করপোরেশনের মেয়র প্রার্থীদের মনোনয়পত্রের সাথে জমা দেওয়া হলফনামা সূত্রে এসব তথ্য জানা গেছে। সিলেটে মোট ৯জন মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিমের বিরুদ্ধে আছে ছয়টি মামলা। সবগুলোই আদালতে বিচারাধীন আছে। এছাড়া আগের তিনটি মামলায় তিনি খালাস পেয়েছেন।

আওয়ামী লীগের প্রার্থী র বিরুদ্ধে বর্তমানে কোনো মামলা না থাকলেও অতীতে তার বিরুদ্ধে ৪টি মামলা ছিলো। ৪টি মামলায়ই তিনি আদালত থেকে খালাস পেয়েছেন বলে হলফনামায় উল্লেখ করেছেন।

হলফনামা সূত্রে জানা যায়, বিএনপির প্রার্থী আরিফুল হক চেীধুরীর বিরুদ্ধে আছে সাতটি মামলা। এরমধ্যে ৪টি উচ্চ আদালতের নির্দেশে স্থগিত আছে ও ৩টিতে তিনি জামিনে আছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close